ব্রেকিং নিউজ

গাইবান্ধায় চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে মানববন্ধন

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ

সারাদেশে চিকিৎসক নিগ্রহের বিরুদ্ধে রোববার গাইবান্ধা জেনারেল হাসপাতালের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ওজিএসবি’র উদ্যোগে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। মানববন্ধনে গাইবান্ধা সিভিল সার্জন ডা: আব্দুল্লাহেল মাফি, জেনারেল হাসপাতালের তত্ত্বাধায়ক ডা: মাহাবুব হোসেনসহ জেলা ও উপজেলার চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

ডা: তাহেরা আকতার মনির সভাপতিত্বে ও ডা: মঞ্জুরুল হাসান সৌরভের স ালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা স্বাচিপের আহবায়ক ও জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা: নজরুল ইসলাম, রংপুর বিভাগীয় সাবেক পরিচালক (স্বাস্থ্য) ডা: অমল চন্দ্র সাহা, গাইবান্ধা জেলা স্বাচিপের সদস্য সচিব ও জেলা বিএমএ’র যুগ্ম সাধারণ সম্পাদক ডা: মো. শাহিনুল ইসলাম মন্ডল, জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট (কার্ডিলজি) ডা: এমএ সালেহ, গাইনী কনসালটেন্ট ডা: শামীমা বেগম শিউলী, ডা: রিসাত রুম্মান, গোবিন্দগঞ্জের ইউএইচ এন্ড এফপিও ডা: জাফরিন জাহেদ জিতি, শিশু রোগ বিশেষজ্ঞ ডা: লেলিন, ডা: নাজমুস সাকিব প্রমুখ।

বক্তারা বলেন, চিকিৎসা সংক্রান্ত জটিলতাকে ‘ভুল চিকিৎসা’ বলা বন্ধ করুন, ‘হত্যাকারী নয়’ চিকিৎসাসেবা সংক্রান্ত সংবাদ প্রকাশে চাই দায়িত্বশীল সাংবাদিকতা, চিকিৎসক বিপদের বন্ধু, তাদের পাশে দাঁড়ান।

Leave A Reply

Your email address will not be published.