ব্রেকিং নিউজ

ধনবাড়ীতে ইসলামিক রিলিফ এর কোরবানির গোশত বিতরণ কর্মসূচি পালিত

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ধনবাড়ীতে ইসলামিক রিলিফ বাংলাদেশ এর অর্থায়নে এবং মানব উন্নয়ন ও গবেষণা সংস্থা কর্মায়ন আয়োজিত কোরবানি কর্মসূচী ২০২৩ পালিত হয়েছে। ধনবাড়ীর থোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।

কর্মায়ন এর নির্বাহী পরিচালক আরশেদ আলী রাসুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধনবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ হারুনার রশীদ হীরা। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ধনবাড়ী পৌরসভার সাবেক মেয়র এবং ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, ধনবাড়ী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান এবং আসিয়া হাসান আলী মহিলা কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ সাইফুল ইসলাম বেলাল, আসিয়া হাসান আলী মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মোঃ ইকবাল হোসেন তালুকদার। ধনবাড়ী উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান জনাব খন্দকার জেব উন নাহার লিনা বকল। অনুষ্ঠানে ১৪০০ অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ৪০ টি গরু কোরবানি করে ২ কেজি করে গরুর মাংস বিতরণ করা হয়। ইসলামিক রিলিফ এর প্রতিনিধি ফজলুর রহমান এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে কৃষিমন্ত্রী সাধারণ মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এসময় কৃষিমন্ত্রী বলেন, আওয়ামীলীগ সরকার প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে‌ সবসময় কাজ করে যাচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.