ব্রেকিং নিউজ

বগুড়ায় স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বগুড়া জেলা প্রশাসকের মত বিনিময়।

মোঃ শামসুল আলম লিটন ব্যুরো চীফ উত্তরবঙ্গ:২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে বগুড়ায় স্মার্ট কর্মসংস্থান মেলার উদ্বোধন উপলক্ষে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক মহাদয়ের আগমন উপলক্ষে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেছন জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম।
এসময় তিনি বলেন বগুড়া জেলাকে স্মার্ট ও উন্নত জেলা হিসেবে গড়ে তুলতে জেলার বেকার সমস্যার সমাধান, দক্ষতা উন্নয়ন, উদ্ভাবন ও তথ্যপ্রযুক্তিতে আরও উন্নতি সাধনের লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের তত্ত্বাবধানে জেলা প্রশাসন, বগুড়ার উদ্যোগে আগামী ২৪ জুন, শহিদ টিটু মিলনায়তনে স্মার্ট কর্মসংস্থান মেলা ২০২৩ আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। মেলায় প্রধান অতিথি হিসেবে। উপস্থিত থাকবেন আইসিটি প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আমেদ পলকসহ মন্ত্রণালয় ও অন্যান্য দপ্তরের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মাননীয় প্রতিমন্ত্রী “বগুড়া স্মার্ট কর্মসংস্থান মেলা ২০২৩ এ অংশগ্রহণের পাশাপাশি বগুড়ায় শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার ও বগুড়া হাইটেক পার্ক এর প্রস্তাবিত জায়গা পরিদর্শন করবেন। এছাড়াও ডিজিটাল সংযোগ স্থাপন (ইডিসি) প্রকল্পের আওতায় ১২ টি উপজেলায় জয় সেট সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।

Leave A Reply

Your email address will not be published.