ব্রেকিং নিউজ

গাইবান্ধা-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিদ্যুৎ চৌধুরী’র প্রচার-প্রচারণা ও গণসংযোগ শুরু

আঃ খালেক মন্ডল.গাইবান্ধা।
দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে জনসাধারণের সাথে প্রচার-প্রচারণা ও গণসংযোগ করছেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সদস্য আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা ও গণসংযোগের এদিন সোমবার (১২ জুন) বিকেল থেকে সন্ধারাত পর্যন্ত তিনি পৌরশহরের বিভিন্ন মোড়-পয়েন্ট, জনসমাগমস্থান, দোকানপাট ও ব্যবসা-প্রতিষ্ঠান ছাড়াও সর্বস্তরের জনসাধারণের সাথে কুশল বিনিময়সহ লিফলেট বিতরণ করেন। তিনি এসময় সরকারের বহুমুখী উন্নয়ন-সফলতার চিত্র তুলে ধরেণ। উন্নয়ন এবং অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হবে। সেইসাথে দেশের সমৃদ্ধি অর্জনে ডিজিটাল থেকে স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।
তিনি আরো বলেন, আমি দুই-দু’বার নৌকা প্রতীক নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। দ্বাদশ সংসদ নির্বাচন সামনে রেখে গাইবান্ধা-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে নেমেছি। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার চলমান অভিজ্ঞাতার আলোকে এ আসনের সর্বস্তরের জনতার ভাগ্যোন্নয়নে নিরলস কাজের সুযোগ সৃষ্টি করবেন ইনশাআল্লাহ।
এসময় পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সাবেক নেতা আমিনুল ইসলাম, বরিশাল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও বিআরডিবি’র সভাপতি আতোয়ার রহমান, কিশোরগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক গোলাম মোস্তফা, ৯নং ওয়ার্ডের সভাপতি লুৎফর রহমান, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, ৬নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবু বক্কর মিয়া, ৫নং ওয়ার্ডের সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক মোতালিব মিয়া, ৪নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, কিশোরগাড়ী ইউনিয়ন যুবলীগ যুগ্ম আহবায়ক শাহজাহান সিদ্দিক, যুবলীগ নেতা সেলিম সরকার, মাসুদ রানা, জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ নেতা মোস্তফা, মামুন, খলিলুর রহমান, পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেজবাউল সরকার। এছাড়াও কিশোরগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ

Leave A Reply

Your email address will not be published.