ব্রেকিং নিউজ

শাহরাস্তিতে সিএনজি-নম্বরবিহীন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত-১,আহত-৩

স্টাফ রিপোর্টার আব্দুস সোবাহান
চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় সিএনজি-নম্বরবিহীন ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও ৩ জন আহত হওয়ার ঘটনা ঘটেছে।

১ জুন বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার শাহরাস্তি গেইট- চাটখিল সড়কের নূনীয়া ইসলামীয়া ফাজিল মাদ্রাসার উত্তর পাশে ইতালীয়ান বাড়ির সন্মুখে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

ঘটনা সূত্রে জানা যায়, একটি মাটিবাহী নম্বরবিহীন (সুজুকি জাপান)ট্রাক পাকা রাস্তার পশ্চিম দিকের মাঠ থেকে রাস্তায় উঠার সময় যাত্রীবাহী সিএনজির এক পাশে সজোরে ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে। এতে সিএনজিটি দুমড়ে মুছড়ে গিয়ে রাস্তার পাশে পড়ে যায়। দূর্ঘটনা স্থলে ফাতেমা বেগম(৬০),স্বামী আবদুর রশিদ সাথে সাথে মৃত্যুবরণ করেন। নিহত ফাতেমা বেগম শাহরাস্তি উপজেলার নরিংপুর গ্রামের পূর্ব তফাদার বাড়ির আবদুর রশিদের স্ত্রী।

এছাড়াও এই ঘটনায়(১) মোসা. ফরিদা বেগম(৭০), স্বামী ফজলুল হক,(২) নূরুন নাহার(৪৫),স্বামী-মোহাম্মদ রফিক এবং রাশেদা বেগম(৪০), স্বামী- মোঃ বাবুল গুরতর আহত হন। তারা সকলে একই এলাকার বাসিন্দা।

গুরুতর আহতদের এলাকার মানুষ দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক আয়েশা ছিদ্দিকী ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করেন এবং আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য দ্রুত কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করার পরামর্শ দেন। চিকিৎসকের পরামর্শে আহতদের উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দূর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে এসআই জুলফিকার আলী ও তার সঙ্গীয় ফোর্স নিহতের সুরতাল রিপোর্ট তৈরি করার জন্য হাসপাতালে ছুটে যান এবং দূর্ঘটনা কবলিত নম্বরবিহীন মাটিবাহী সুজুকি ট্রাক ও সিএনজি থানায় নিয়ে আসেন।

নিহত ফাতেমা বেগমের লাশ তার স্বামীর আবেদনের প্রেক্ষিতে দাফন করার জন্য তাকে বুঝিয়ে দেয়া হয়।

জানতে চাইলে এবিষয়ে শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহীদ হোসেন বলেন, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। মামলা নম্বর-১,তারিখ : ০১/০৬/২০২৩ইং।

কান্নাজড়িত কন্ঠে নিহত ফাতেমা বেগমের স্বামী নম্বরবিহীন ঘাতক ট্রাকের ড্রাইভার ও ট্রাক মালিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন এবং তিনি প্রশ্ন রাখেন নম্বরবিহীন এই ট্রাকগুলি কি করে রাস্তায় চলাচল করে? আমি চাই না আর কেউ আমার মত প্রিয়জন হারাক।

Leave A Reply

Your email address will not be published.