ব্রেকিং নিউজ

বগুড়ায় পুরাতন বাড়ি ভাঙতে গিয়ে ককটেল বিস্ফোরণ, শ্রমিক আহত।

মোঃ শামসুল আলম লিটন ব্যুরো চীফ উত্তরবঙ্গ:
বগুড়া শহরের সূত্রাপুর এলাকায় পুরাতন এক বাড়ি ভাঙতে গিয়ে ককটেল বিস্ফোরণ ঘটেছে। এতে আব্দুল বাছেদ(৩৮) নামের এক শ্রমিক আহত হয়েছেন। শুক্রবার শহ‌রের সুত্রাপুর এলাকায় পৌর উচ্চ বিদ‌্যা‌লয় সংলগ্ন এক‌টি বা‌ড়ি‌তে বিস্ফোরনের ঘটনা ঘটে।
সেলিনা আকতার শিউলী নামের এক স্কুল শিক্ষিক তাদের পৈত্রিক সুত্রে পাওয়া পুরাতন বাড়ী সংস্কারের জন‌্য শ্রমিক লা‌গি‌য়ে‌ছি‌লেন। বাছেদ নামের ওই শ্রমিক বাড়ির একটি কক্ষের সিলিংয়ে পাটের সুতলি দিয়ে পেঁচানো তিনটি বস্তু দেখতে পান। তিনি একটি বস্তু থেকে পাটের সুতলি খোলার চেষ্টা করছিলেন। এসময় বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে বাছেদের ডান হাতে জখম হয়।
সিংক ঃ বগুড়া‌র অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার( প্রশাসন) স্নিদ্ধ আখতার , স্থানীয়‌দের দেয়া খবর পে‌য়ে পুলিশ ঘটনাস্থ‌ল পরিদর্শন করেছে। বাছেদ নামের ওই নির্মাণ শ্রমিক প্রাথমিক চিকিৎসা নেয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বিস্ফোরিত বস্তুটি ককটেল বলে ধারণা করা হচ্ছে। অবিস্ফোরিত আরো দুইটি ককটেল সদৃশ্য বস্তু রয়েছে। পুলিশের বোম ডিসপজাল ইউনিটকে খবর দেয়া হয়েছে। ঢাকা থেকে তারা রওনা দি‌য়ে‌ছে। আপাতত ওই বাড়িতে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

Leave A Reply

Your email address will not be published.