ব্রেকিং নিউজ

মধুপুরে উপজেলা ভূমি অফিসের ৩য় শ্রেণীর কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতি

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

বিভাগীয় কমিশনারের কার্যালয়, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও সহকারী কমিশনার (ভূমি) এর কার্যালয়ে কর্মরত ৩য় শ্রেণী কর্মচারীদের দাবীর প্রেক্ষিতে প্রধানমন্ত্রী কর্তৃক অনুমোদন এবং সচিব কমিটির ২ নং সিদ্ধান্তের আলোকে পদ পদবী পরিবর্তন ও উন্নত বেতন স্কেল বাস্তবায়নের লক্ষ্যে পূর্ণ দিবস কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছে। টাঙ্গাইলের মধুপুরে, মঙ্গলবার (১ মার্চ) সকাল ১০ টার দিকে মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ের সামনে উপজেলা (বাভূপ্রসস) সদস্যরা পূর্ণ দিবস কার্মবিরতি শুরু করেন। দিনব্যাপী এ কর্মবিরতি চলবে বিকেল ৫ টা পর্যন্ত।
উপজেলা (বাভূপ্রসস) সদস্যরা কেন্দ্রীয় কমিটির সাথে একাত্বতা পোষন করে অর্থ মন্ত্রণালয়ের সম্মতির দাবিতে মঙ্গলবার কর্মসূচী পালন করছেন। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের নাজির সরোয়ার হোসেন বলেন, আমাদের দাবি সমূহ সরকার মেনে নিয়েছেন। কিন্তু অর্থ মন্ত্রণালয় তা বাস্তবায়নে ভূমিকা রাখছে না৷ তাতে আমরা মর্মাহত। আমাদের থেকে পদবী নিচে হওয়া কর্মচারীরা, আমাদের থেকে ৫ ধাপ উপরের গ্রেডে বেতন ভাতা পান। আমরা বৈষম্য নিরসনে জন্য আন্দোলন করছি।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের সার্টিফিকেট সহকারী আশরাফুল ইসলাম বলেন, কালেক্টরেট সহকারী সমিতি জেলা শাখা গেল ২৬শে ফেব্রয়ারি কেন্দ্রীয় বাকাসস কমিটির নির্দেশনা সারা বাংলাদেশের সাথে একাত্মতায় প্রকাশ করে। মঙ্গলবার এ পূর্ণ দিবস কর্মবিরতি পালন করছি। আমরা সরকারের কাছে আমাদের দাবি জানিয়েছি, তা আমাদের আশ্বাস দিয়েছেন। তিনি আরও বলেন, অর্থ মন্ত্রণালয়ে আমাদের দাবির সম্মতি না করায় আমরা আজকের কর্মসূচী পালন করছি।
এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অফিসের সার্টিফিকেট সহকারী সুজিৎ চন্দ্র বিশ্বাস সহ অন্যান্য কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আঃ হামিদ
মধুপুর প্রতিনিধি
০১৭১৮১৮৭৫০৮
তাং-১-৩-২০২২

Leave A Reply

Your email address will not be published.