ব্রেকিং নিউজ

টাঙ্গাইল সখিপুরে শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে হুজুর আটক।

মোঃরুবেল মিয়া
স্টাফ রিপোর্টার

টাঙ্গাইল সখিপুরে শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে হুজুর মাওলানা আজমত আলী আটক করেছে পুলিশ।গতকাল শুক্রবার সকাল ১০ টায় সময় সখিপুর উপজেলা এতিম খানা রোড মদিনাতুন উলুম হাফিজিয়া মাদ্রাসা থেকে তাকে করা হয়।আটককৃত মাওলানা আজম আলী বাড়ি কালিহাতী উপজেলা পাইকরা ইউনিয়নে শিহরাহল গ্রামে।
জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযুক্ত মাওলানা আজমত আলী মিথ্যা অজুহাতে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় এক শিক্ষার্থীকে নিজের শোয়ার ঘরে ডেকে আনেন। ভুক্তভোগী ওই শিক্ষার্থী নাজেরা বিভাগের শিক্ষার্থী। রাতেই একাধিকবার তাকে বলাৎকার করার চেষ্টা করেন। এ ঘটনার কিছুক্ষণ পরে রাতেই ওই শিক্ষার্থী মোবাইল ফোনে তার অভিভাবককে জানান। ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় পরিচালক থানা মসজিদের পেশ ইমাম আবু বকর সিদ্দিক অপচেষ্টা চালান। জানাজানি হলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ গিয়ে ওই হুজুরকে আটক করে থানায় আনেন।
ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা ফজল মিয়া বলেন, এই হুজুরের দৃষ্টান্ত বিচার চাই। যে বিচার দেখে অন্য কোন হুজুর অন্য কারোর সন্তানের ক্ষতি করতে না পারে।
মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় পরিচালক ও থানা মসজিদের পেশ ইমাম মাওলানা আবু বকর সিদ্দিক বলেন, ঘটনাটি আমার অগোচর হয়েছে বিষয়টি নিয়ে আমি বসে সমাধান করার চেষ্টা করেছি। পরে পুলিশের কাছে থাকে হস্তান্তর করা হয়েছে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, অভিযুক্ত ওই হুজুরকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় ডেকে আনা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.