ব্রেকিং নিউজ

ইসলাম ধর্ম ক্ষতিগ্রস্থ হচ্ছে এক শ্রেণির স্বার্থান্বেষী মহলের জন্য : নৌপরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর: ধর্ম মানুষকে একটি শৃঙ্খলিত জীবন যাপন করতে সহায়তা করে। ধর্ম মানুষের মধ্যে মমত্ববোধ ও ভালোবাসা তৈরি করে। ইসলাম হচ্ছে একটি শান্তির ধর্ম। এই ধর্মে অশান্তির কোন স্থান নেই। কিন্তু ইসলাম ধর্ম ক্ষতিগ্রস্থ হচ্ছে এক শ্রেণির স্বার্থন্বেষী মহলের জন্য। ধর্ম মানুষের মধ্যে মানবিক দৃষ্টিভঙ্গি তৈরি করে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

প্রতিমন্ত্রী আজ দিনাজপুরের বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মজইন আলফালাহ মডেল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশে এসব কথা বলেন।

এসময় প্রতিমন্ত্রী বলেন, ইসলাম ধর্মের বাণী হচ্ছে সত্য সুন্দর এবং কল্যাণের জন্য। ইসলাম ধর্মে বিদ্বেষী ভাবের কোন স্থান নেই। সারা বিশ্বে মুসলমানরা আজ চরম সংকটে আছে। গাজায় নির্বিচারে মানুষ হত্যা চলছে। আমাদেরকে প্রমাণ করতে হবে, ইসলাম হচ্ছে মানবতার ধর্ম।

ধর্মজইন আলফালাহ মডেল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. রিয়াজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিরল উপজেলা নির্বাহী অফিসার আফছানা কাওছার, বিরল পৌরসভার মেয়র ও বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, পাবলিক প্রসিকিউটর ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি প্রমুখ।

প্রতিমন্ত্রী এর আগে বিরল উপজেলার বিভিন্ন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রতিমন্ত্রী পরে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্তৃক শুভ উদ্বোধনকৃত দিনাজপুর জেলার গৌরীপুর নামক স্থানে খরা মৌসুমে সম্পুরক সেচ প্রদানের লক্ষ্যে পুনর্ভবা নদীর উপর সমন্বিত পানি নিয়ন্ত্রণ অবকাঠামো পরিদর্শন করেন এবং বিরল উপজেলাধীন চৌরঙ্গীহাটের নবনির্মিত বহুতল ভবনের শুভ উদ্বোধন করেন।

Leave A Reply

Your email address will not be published.