ব্রেকিং নিউজ

ঝিনাইগাতী ব্র্যাক সেলপ কর্মসূচির উদ্যোগে স্বপ্নসারথি দল গঠন

গেলাম রব্বানী টিটু 🙁 শেরপুর) প্রতিনিধি : “স্বপ্ন এটা নয় যেটা তুমি ঘুমিয়ে দেখো, স্বপ্ন হচ্ছে ঐটা যেটা তোমাকে ঘুমাতে দেয়না।”
বলেছিলেন ভারতের তৎকালীন প্রেসিডেন্ট এ পি জে আবুল কালাম আজাদ। এ প্রতিপাদ্যকে সামনে রেখে ২৫ জন স্বপ্নবাজদের নিয়ে শেরপুরের ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের শালচুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ব্র্যাক সামাজিক ক্ষমতায়ন ও আইনি সুরক্ষা কর্মসূচির আয়োজনে স্বপ্নসারথি দল গঠন করা হয়।
সেলপ শেরপুরের জেলা ব্যবস্থাপক বিদ্যুৎ কুমার নন্দীর সঞ্চালনায স্বপ্নসারথি দল গঠনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ফারুক আল মাসুদ ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, “বাংলাদেশের সকল গ্রামে এমন স্বপ্নবাজ টীম করা হলে আমরা বাল্য বিবাহ মুক্ত দেশ গড়তে পারবো। যুব সমাজ ধ্বংসের হাত হতে রক্ষা পাবে, নৈতিকতা বৃদ্ধি পাবে। তিনি আরো বলেন ব্র্যাকের এ উদ্যেগ প্রশংসার দাবীদার। এই মহতি উদ্যেগ নেওয়ায় তিনি ব্র্যাক ও ব্র্র্যাকের কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

স্বপ্নসারথি গঠনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্র্যাক জেলা সমন্বয়ক ফারহানা মিল্কি , ডেপুটি ম্যানেজার (লিগ্যাল প্রোটেকশন)
মো. সেলিম রেজা, স্কুল শিক্ষক বেলাল আহমেদ, পল্লী সমাজের সভা প্রধানসহ অন্যান্য সদস্য ও অভিভাবকগণ।

অনুষ্ঠানে সার্বিক সহোযোগিতা করেন অফিসার সেলপ হোসনে আরা পারভীন। উক্ত স্বপ্নসারথিতে আহবায়ক পদে নির্বাচিত হন খাদিজা এবং যুগ্নআহবায়ক লাবণী ও হাসি।

Leave A Reply

Your email address will not be published.