মধুপুরে মহিষমারা ইউনিয়নের চেয়ারম্যন প্রার্থী মহি উদ্দিনের মোটর সাইকেল শোডাউন

0

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে টাঙ্গাইলের মধুপুর উপজেলার ২ নং মহিষমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মহির উদ্দিনের মোটরসাইকেল শোডাউন অনুুষ্ঠিত হয়। উক্ত শোডাউনে কয়েকশো মোটরসাইকেল নিয়ে তার সমর্থিত লোকজন অংশ গ্রহন করেন।
শোডাউনটি শুক্রবার ( ৬ মে) ইউনিয়নের আশ্রা বাজার থেকে শুরু করে ইউনিয়নের বিভিন্ন এলাকা ঘুরে উপজেলা পরিষদ চত্তরে এসে শেষ হয়। পরে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি’র সাথে সাক্ষাৎ করেন।
এ সময় কৃষি মন্ত্রীর নিকট মহিউদ্দিনের সমর্থকগন মহিষমারা ইউনিয়নের জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশা করেন। মহিউদ্দিনের সমর্থকগন তাদের পছন্দের প্রার্থী মহিউদ্দিনের জন্য এবং তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চান এবং তাকে দলীয় মনোনয়ন দেয়ার জন্য জোর দাবী জানান। কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেন জনমত যার মনোনয়ন তার। আরও বলেন সৎ এবং নিষ্ঠার সহিত যে কাজ করবে মাননীয় প্রধানমন্ত্রী তাকেই মনোনয়ন দেবেন ।
এ সময় উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন শোলাকুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট ইয়াকুব আলী।

আঃ হামিদ
মধুপুর প্রতিনিধি
০১৭১৮১৮৭৫০৮
তাং-৭-৫-২০২২

Leave A Reply

Your email address will not be published.