আমিরাত থেকে ৬কোটি টাকা আত্মসাৎ করে পালিয়ে যাওয়ার অভিযোগ মামুনুর রশিদের বিরুদ্ধে

0

সংযুক্ত আরব আমিরাতের আজমান থেকে ব্যবসায়ীদের প্রায় ৬ কোটি টাকা আত্মসাৎ করে দেশে পালিয়ে গিয়েছেন মামুনুর রশীদ। এমনটা অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন রেডিমেড তৈরি পোশাক ব্যবসায়ীরা।

সংবাদ সম্মেলন থেকে ভুক্তভোগীরা টাকা পুনরুদ্ধার চেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ চান৷ অভিযুক্ত মামুন দেশ থেকে যেন পালিয়ে না যেতে পারে সেই ব্যবস্থা নিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়েরও তারা হস্তক্ষেপ কামনা করেন।

ব্যবসায়ীদের পক্ষে মুহাম্মদ জাফর ইকবাল লিখিত অভিযোগে বলেন, পূর্ব পরিকল্পনার মাধ্যমে ব্যবসার নাম করে অন্তত ২০ জন দোকানী থেকে ৬ কোটি টাকার তৈরি পোশাক নিয়ে অন্যত্র বিক্রি করে সেই টাকা নিয়ে ২৬ ফেব্রুয়ারি দেশে পালিয়ে যান সিলেট জেলার জালালাবাদ থানার সোনাতলা গ্রামের মামুনুর রশীদ।

এদিকে আজমানের স্থানীয় পুলিশ স্টেশনে একাধিক ব্যবসায়ী অভিযোগ দায়ের করেছেন৷ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, শ্রম সচিব ফকির মনোয়ারা হোসেন ও লেবার কাউন্সিল ফাতেমা জাহানের সঙ্গে দেখা করে সহযোগিতা চেয়েছেন।

কনস্যুলেট এ ব্যাপারে তাদের যথাযথ সহযোগিতা করছে বলে জানা যায়৷

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টিপু মিয়া, মাহমুদ আলম, তানভীর, মুহাম্মদ রণি, মিজবাহ উদ্দীন গাজী জাহাঙ্গীরসহ প্রতারণার শিকার সকল প্রবাসী ব্যবসায়ী।

Leave A Reply

Your email address will not be published.