ব্রেকিং নিউজ

ফখরুলের উদ্দেশে কাদের সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার উনি কে?

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

‘সরকারকে আর সময় দেওয়া যায় না’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সরকারকে সময় নির্ধারণ করে দেওয়ার উনি কে? তিনি বলেন, গণঅভ্যুত্থান করে সরকার পতনের দিবাস্বপ্ন বিএনপির রঙিন খোয়াবে পরিণত হবে। ৯০ এর পটভূমি আর ২০২১ এর পটভূমি এক নয়। মঙ্গলবার সকালে রাজধানীর নিজ বাসভবনে ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সরকারকে সময় নির্ধারণ করে দিয়েছে দেশের সংবিধান ও এ দেশের জনগণ। আর ক্ষমতা দেওয়ার মালিক সর্বশক্তিমান আল্লাহ এবং দেশের ভোটার।

তিনি বলেন, জাতীয় প্রেসক্লাবে সাধারণত সাংবাদিক, সাংস্কৃতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠন সভার আয়োজন করে থাকে। কিন্তু বিএনপি প্রেসক্লাবকে রাজনৈতিক মঞ্চ বানিয়ে ফেলেছে। তারা এখন প্রেস ক্লাবের ভেতরে রাজনৈতিক সমাবেশ করছে যা অবৈধ ও অগ্রহণযোগ্য।

ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক বলেন, ইউপি নির্বাচনে বিভিন্ন জেলা থেকে দলীয় প্রার্থীর নাম আসছে। কিছু কিছু ক্ষেত্রে তথ্য গোপন ও নানা অনিয়ম-জালিয়াতি করে কেন্দ্রে নাম পাঠানো হচ্ছে। যারা এ ধরনের অনিয়মের সঙ্গে জড়িত তাদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে।

জাতীয় স্বার্থে গঠনমূলক সমালোচনাকে স্বাগত জানায় সরকার সেতুমন্ত্রী

Leave A Reply

Your email address will not be published.