ব্রেকিং নিউজ

শ্রীমঙ্গলের সৌন্দর্যবর্ধন ও পরিবেশ রক্ষায় ১ হাজার বৃক্ষরোপন

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
দেশের অন্যতম পর্যটন নগরী চায়ের রাজধানী শ্রীমঙ্গলের সৌন্দর্যবর্ধন ও পরিবেশ রক্ষায় উপজেলা প্রশাসন শ্রীমঙ্গলের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। কর্মসূচির প্রথম দিনে শ্রীমঙ্গলের ভানুগাছ রোডস্থ বিটিআরআই এলাকার দু’পাশ দিয়ে টি রিসোর্ট এন্ড মিউজিয়াম পর্যন্ত ১ কিলোমিটার রাস্তা জুড়ে কৃষ্ণচূড়া ও রাধাচুড়া ফুলের এক হাজার চারা রোপন করা হয়।

অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চীফ হুইপ, বীরমুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সৌন্দর্যবর্ধন ও পরিবেশ রক্ষায় বৃক্ষরোপন কর্মসূচি কর্মসূচির উদ্বোধন করেন।

শনিবার (২৪ জুন) সকাল ১১ ঘটিকায় শ্রীমঙ্গল টি রিসোর্ট এন্ড মিউজিয়ামে শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও শিক্ষক জহর তরপদারের সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল, সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) জগৎজ্যেতি ধর শুভ্র, প্রকল্প উন্নয়ন ইউনিটের পরিচালক রফিকুল ইসলাম, ফিনলে টি কোম্পানীর ডিজিএম জি এম শিবলি, জেরিন চা বাগানের জিএম সেলিম রেজা, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, বীরমুক্তিযোদ্ধা কুমুদ রঞ্জন দেব, বীরমুক্তিযোদ্ধা মোয়াজ্জেম হোসেন ছমরু, ভিক্টোরিয়া উচ্চ বিদালয়ের প্রধান শিক্ষক অয়ন চৌধুরী, কালীঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রানেশ গোয়ালাসহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

বৃক্ষরোপর কর্মসূচির প্রথম দিনে শ্রীমঙ্গলের ভানুগাছ রোডস্থ বিটিআরআই এলকার দু’পাশ দিয়ে টি রিসোর্ট এন্ড মিউজিয়াম পর্যন্ত ১ কিলোমিটার রাস্তায় জুড়ে কৃষ্ণচূড়া ও রাধাচুড়া ফুলের এক হাজার চারা রোপন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.