ব্রেকিং নিউজ

বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সুনাম নষ্টের পায়তারার অভিযোগ

জেলা প্রতিনিধি “শরীয়তপুর :
শরীয়তপুরের নড়িয়া উপজেলার
ঐতিহ্যবাহী বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার শেখ নুরুল আমীন রতনের সুনাম নষ্টের পায়তারার অভিযোগ উঠেছে। আদর্শ শিক্ষক শেখ নুরুল আমীন রতনের সুনাম নষ্টের পায়তারা করায় ওই স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করেছেন।

শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীরা জানান, শরীয়তপুর জেলা শিক্ষক সমিতির বারবার নির্বাচিত সাধারণ সম্পাদক
মাস্টার শেখ নুরুল আমীন রতন বিঝারী উপসী তারাপ্রসন্ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে যোগদানের পর থেকেই তিনি স্কুলের শিক্ষার মানোন্নয়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড এবং অবকাঠামোর উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। এতে করে স্কুলের ব্যাপক সাফল্য আসে। তিনি শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের মাধ্যমে স্কুলে নতুন ভবন করতে সক্ষম হন। এছাড়াও স্কুলে শেখ রাসেল ডিজিটাল ল্যাব, কন্যা সাহসিকা স্থাপন করেছেন। শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধূলা, নাটক ও বিতর্ক প্রতিযোগিতার মাধ্যমেও সুনাম অর্জন করছে। তবে সস্প্রতি এক বখাটে ছাত্রকে শাসন করার জের ধরে তার সুনাম নষ্টের জন্য একটি কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে।

এ ব্যাপারে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী বলেন, শেখ নুরুল আমীন রতন একজন সৎ ও আদর্শবান শিক্ষক। তার জন্য আমাদের স্কুলে সাফল্য আসছে ও উন্নয়ন হয়েছে। ষড়যন্ত্র করে তাকে দাবিয়ে রাখা যাবে না।

এ ব্যাপানে শেখ নুরুল আমীন রতন বলেন, আমি এই স্কুলে যোগদানের পর থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের সকল সুযোগ সুবিধা পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপির মাধ্যমে স্কুলে আনতে সক্ষম হয়েছি। শিক্ষার মান বেড়েছে। পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডেও শিক্ষার্থীরা বেশ ভাল সাফল্য দেখাচ্ছে।
একজন বখাটে উশৃংখল ছাত্রকে শিক্ষক হিসেবে শাসন করা অপরাধ হলে কিছু বলার নাই। সত্যের জয় হবেই।

Leave A Reply

Your email address will not be published.