ব্রেকিং নিউজ

বিশ্বনাথে সালেহ আহমেদ সাকিবের ১১তম জন্মদিন পালন

বিশ্বনাথ(সিলেট)প্রতিনিধি :

বিশ্বনাথে যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠিত সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা বিশিষ্ট রাজনীতিবিদ ও দানশীল ব্যক্তিত্ব বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের পাহাড়পুর গ্রামের কৃতিসন্তান সেলিম আহমেদ এর বড় ছেলে সালেহ আহমেদ সাকিব এর ১১তম জন্মদিন পালন করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) বিকেলে বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাব অফিস আনুষ্ঠানিক ভাবে কেক কাটার মধ্য দিয়ে তার জন্মদিন পালন করা হয়।
,
আর্ত মানবতার সেবায় নিয়োজিত সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্ট ইউকে ২০১৪ সালে প্রতিষ্ঠার পর বিশ্বনাথ উপজেলা সহ দেশের বিভিন্ন স্থানে আর্তমানবতার সেবায় বিভিন্ন প্রকার পজেক্ট বাস্তবায়ন করে যাচ্ছে। সেলিম আহমেদ এর বড় ছেলে সাকিব এর নামে নামকরণ করে সমাজের সেবার লক্ষ্যে এই সংগঠন প্রতিষ্ঠা করেন তিনি। এই সংগঠন ত্রাণ বিতরণ, মসজিদ মাদ্রাসায় অনুদান, গৃহ নির্মাণ, টিউবওয়েল বিতরণ, মেধাবৃত্তি সহ নানাবিদ কাজ সুনামের সাথে পালন করছে একদশক থেকে।

জন্মদিনের কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহিন উদ্দিন। ক্লাবের সাধারণ সম্পাদক ও সালেহ আহমেদ সাকিব কল্যাণ ট্রাস্টের বাংলাদেশ কমিটির আহবায়ক মো. সায়েস্তা মিয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শ্রী অজিত চন্দ দেব, সিনিয়র সদস্য সাংবাদিক আব্দুল করিম, দপ্তর সম্পাদক কবি এস. পি সেবু, কোষাধ্যক্ষ আব্দুল কাইয়ুম।
আরো উপস্থিত ছিলেন সাকিব ট্রাস্টের বাংলাদেশ কমিটির সহ-সদস্য সচিব শাহ সিদ্দিকুর রহমান, সদস্য লায়েক আহমদ অভি, মিডিয়া ব্যাক্তিত্ব আনোয়ার হোসেন, আরকুম আলী, শামীম আহমদ, প্রবাসী শহিদুল ইসলাম প্রমুখ।

সাকিবের ১১তম জন্মদিন যুক্তরাজ্যের ডরসেটে তার বাসভবনে পারিবারিক ভাবে পালনের পাশাপাশি বাংলাদেশেও পালিত হল।
এসময় সাকিবের উজ্জ্বল ভবিষ্যৎ ও দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.