পলাশ বাড়িতে ধর্মীয় অনুভূতিতে আঘাত করে ফেসবুকে পোস্ট দেয়ায় সাংবাদিক কারাগারে

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধিঃ
ধর্মীয় অনুভুতিতে আঘাত করে ফেসবুকে পোস্ট দেয়ায় গাইবান্ধার পলাশবাড়ীতে সাংবাদিক আল কাদরী কিবরীয়া সবুজকে গ্রেফতার করেছে থানা পুলিশ। তার বিরুদ্ধে পলাশবাড়ী থানায় সাইবার/প্যানাল কোর্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে উপজেলা পূজা উদযাপন পরিষদ যুগ্ম সাধারণ সম্পাদক বিদুষ চন্দ্র রায় বাদী থানায় হয়ে মামলা (নং-০৯, তাং-১১/১০/২০২৪) দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, সাংবাদিক আল কাদরী কিবরীয়া সবুজ তার ফেসবুক আইডিতে সনাতন ধর্ম নিয়ে একটি আপত্তিকর পোস্ট দেয়। পরে পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিদুষ চন্দ্র রায়ের নজরে আসে। পরে বিষয়টি নিয়ে ওই রাতেই তার নামে বাদী হয়ে মামলা দায়ের করেন বিদুষ চন্দ্র রায়।

থানা অফিসার ইনচার্জ মো. জুলফিকার আলী ভুট্টো গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সাংবাদিক আল কাদরী কিবরীয়ার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের হয়েছে। তাকে শনিবার দুপুরে গাইবান্ধা কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃত আল কাদরী কিবরীয়া সবুজ প্রেস ক্লাব পলাশবাড়ীর সাধারণ সম্পাদক পৌরশহরের নুনিয়াগাড়ী গ্রামের প্রবীন সাংবাদিক আবুল কালাম আজাদ-এর ছেলে। সে প্রেস ক্লাব পলাশবাড়ীর দপ্তর সম্পাদক দৈনিক আলোকিত সকাল পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আছেন বলে জানা যায়। ছবি সংযুক্ত

Leave A Reply

Your email address will not be published.