কক্সবাজারে সেনা কর্মকর্তা হত্যাকান্ডের মূলহোতা সহ গ্রেফতার- ২

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়া উপজেলায় সেনা কর্মকর্তা তানজিম ছারোয়ার নির্জন (২৩) হত্যাকান্ডে জড়িত এজাহারভূক্ত আরো ২ আসামীকে অস্ত্র ও গোলাবারুদ সহ গ্রেফতার করেছে যৌথবাহিনী।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার কাহারিয়া ঘোনা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীরা হলেন-উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের ডুমখালীর-রিজার্ভপাড়া এলাকার আবদুল মালেকের ছেলে নাছির উদ্দিন (৩৮) ও ৭নং ওয়ার্ডের মাইজপাড়া এলাকার মৃত নুরুল আলমের ছেলে এনামুল হক (৫০)। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ল’অ্যান্ড মিডিয়া) মো: আবুল কালাম চৌধুরী।

তিনি বলেন, যৌথ বাহিনীর অভিযানে সেনা কর্মকর্তা তানজিম ছারোয়ার হত্যা মামলার আরো ২ আসামিকে থানা মামলা নং-৪৪/৩৬৬-২৪ইং অন্তর্ভুক্ত বলেই গ্রেফতার করা হয়েছে। তবে তারা চাঞ্চল্যকর এই ঘটনার মূলহোতা হত্যাকারী ডাকাত নাছির উদ্দিন ও সহযোগী ডাকাত এনাম গ্রেপ্তার এর সময় তাদের কাছে দু’টি দেশীয় আগ্নেয়াস্ত্র ও তিন রাউন্ড গোলাবারুদ পাওয়া গেছে।

তিনি আরো বলেন,আসামীরা এই হত্যাকান্ডে প্রত্যক্ষভাবে জড়িত বলে জবানবন্দি দিয়েছেন। পরে তাদেরকে চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য গত সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত আনুমানিক ৩ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার ডুলাহাজরা ইউনিয়নের পূর্ব মাইজপাড়া গ্রামে ডাকাতি প্রতিরোধে অভিযান চালাতে গিয়ে এক ডাকাতকে আটক করলে,সঙ্গী ডাকাতেরা তাকে ছিনিয়ে নিতে লেফটেন্যান্ট তানজিম ছরোয়ার নির্জনকে চুরিকাঘাত করে। পরে তানজিমকে স্হানীয় মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

Leave A Reply

Your email address will not be published.