ব্রেকিং নিউজ

বগুড়া জেলা বিএনপি ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকীত পালিত।  

মোঃ শামছুল আলম লিটন ব্যুরো চীফ উত্তরবঙ্গ: আজ ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে । প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে দিনব্যাপী কর্মসূচি গ্রহন করেছে বগুড়া জেলা বিএনপি। আজ সকালে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন বগুড়া জেলা বিএনপি।
বগুড়ায় দলীয় কার্যালয়ের নেতারা বলেন,বন্যায় নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা, সম্প্রতি ছাত্রজনতার আন্দোলনে শহীদ নেতাকর্মীদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা এবং বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় বাদ যোহর বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

এতে উপস্থিত ছিলেন, বগুড়ার সাবেক পৌর মেয়র ও বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা ,বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা সহ যুবদল, ছাত্রদল ,স্বেচ্ছাসেবকদল এবং অঙ্গসংগঠন নেতাকর্মীরা কর্মসূচিতে অংশনেন।
০১/০৯ /২০২৪

Leave A Reply

Your email address will not be published.