ব্রেকিং নিউজ

মনোহরদী উপজলা আওয়ামী লীগের উদ্যোগে প্লাটিনাম জয়ন্তী ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত হয়েছে

খন্দকার সেলিম রেজা
স্টাফ রিপোর্টার

আজ শুক্রবার ২৮ শে-জুন ২০২৪ খ্রি.নরসিংদীর মনোহরদী উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন,সারা দেশে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে পরিমান উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে,তা অতিতে কোন সরকার করতে পারেনি।যার কারণে স্বাধীনতা বিরোধী শক্তি এদেশে আর কোনদিন রাজনীতি করতে পারবে না।তবে বিরোধী দল যদি গঠনমূলক আলোচনা ও সুশৃঙ্খল রাজনীতি করে তবে তাদেরকে স্বাগত জানাই। বাংলাদেশ আওয়ামীলীগে ছোটখাটো ভেদাভেদ ও মতপার্থক্য থাকলেও দেশের স্বার্থে এক ও ঐক্যবদ্ধ।
সমাবেশে মনোহরদী উপজেলা আওয়ামী সভাপতি এডভোকেট মু.ফজলুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়ের সঞ্চালনায় সমাবেশ টি যাকঝমক ভাবে পালিত হয়েছে।এসময় আরও উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান নজরুল মজিদ মাহমুদ স্বপন,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজন,উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লায়ন এম এস ইকবাল আহমেদ, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতিকুল হোসেন মিলন,সাধারণ সম্পাদক মো.তৌহিদুল আলম ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশ শেষে শিল্পমন্ত্রী এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপির নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালী বের হয়।হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে র‍্যালীটি মনোহরদী বাসষ্ট্যান্ড থেকে শুরু হয়ে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে এবং বর্ণাঢ্য র‍্যালীএকই জায়গায় এসে সমাপ্ত করা হয়।

Leave A Reply

Your email address will not be published.