ব্রেকিং নিউজ

জামালপুরে বার্ষিক শিশু ও যুব সমাবেশ অনুষ্ঠিত

আবুল কাশেম জামালপুরঃ-

আমার জীবন, আমার স্বপ্ন’ রচনার মধ্যদিয়ে একটি নির্ভরযোগ্য প্লাটফরম গড়ে তোলার পাশাপাশি স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্মার্ট নাগরিক হিসেবে বেড়ে উঠার অঙ্গীকার নিয়ে জামালপুরে অনুষ্ঠিত হয় বার্ষিক শিশু ও যুব সমাবেশ। এতে প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে সমাবেশের উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. ইমরান আহমেদ।
জামালপুর ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান।
দিনব্যপী অনুষ্ঠিত সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন জেলা শিক্ষা কর্মকর্তা মনিরা মোস্তারী ইভা, মহিলা বিষয়ক কর্মকর্তা কামরুন্নাহার, উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লা, মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম , সহকারী পরিচালক কর্মসূচি মুর্শেদ ইকবাল, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া কর্মসূচির সমন্বয় কার্যালয়ের জ্যেষ্ঠ ব্যবস্থাপক সাবিস্টিয়ান পিউরিফিকেশন, জামালপুর এপির এলাকা ব্যবস্থাপক সাগর ডি কস্তা, উন্নয়ন সংঘের এপি ব্যবস্থাপক মিনারা পারভীন প্রমূখ।
সভায় সাড়ে তিনশ শিশু ও যুবক এবং অতিথিরা অংশ নেন। সভা শেষে শিশু, কিশোরদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক ইমরান আহমেদ শিশু, যুবদের প্রচলিত শিক্ষার পাশাপাশি সৃজনশীল কাজে মনোনিবেশ করার আহ্বান জানান। শিশুদের চিত্রাঙ্কনসহ বিভিন্ন কর্মকান্ডের উপস্থাপনা দেখে সন্তোষ প্রকাশ করেন।
উল্লেখ ওয়ার্ল্ড ভিশন ও উন্নয়ন সংঘ বাস্তবায়নাধীন জামালপুর এরিয়ার প্রোগ্রামের আওতায় শিশুদের সর্বোত্তম সুরক্ষার পাশাপাশি তাদের অভিভাবকদের জীবীকায়ন, স্বাস্থ্য, ওয়াস, দুর্যোগ মোকাবেলায় সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার সাথে গ্রামগুলো আদর্শ গ্রাম হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে নানামূখী উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে আসছে।

Leave A Reply

Your email address will not be published.