ব্রেকিং নিউজ

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে ককটেল বিস্ফোরন- আহত ২

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী
রাজশাহী চারঘাট উপজেলায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে কন্দল ও ২টি ককটেল বিস্ফোরন অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার রাত ৯ টার সময় উপজেলার নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া বাজারে ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটেছে।
সরজমিনে গিয়ে দেখাযায়, নিমপাড়া ইউনিয়নের ভাটপাড়া বাজারের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী রচুর অফিস ও জনৈক নাজিতের পান সিগারেটের দোকানের সামনে কে বা কাহারা একটি ককটেল বিস্ফোরণ করে। উক্ত ঘটনায় মোঃ বাবু (৩৫) সে পশ্চিম ভাটপাড়া গ্রামের পিতা- মোঃ নুরুর ছেলে। অপরজন মোঃ মাজেদুল ইসলাম (৪২), খড়েরবারি গ্রামের পিতা- মৃত খবিরের ছেলে। উভয় চারঘাট মডেল থানাধীন এলাকার ।
প্রসঙ্গত, ১০ সেপ্টম্বর ভাটপাড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন হওয়ার কথা ছিল। উক্ত নির্বাচনে নিরাপত্তার অনিশ্চয়তার কারণে চারঘাট উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর গত ০৭ তারিখ বৃহস্পতিবার উক্ত নির্বাচন স্থগিত ঘোষণা করেন। অদ্য ঘটনার সময় ঘটনাস্থলের পাশে ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান আলী রচুর অফিসে চারঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার ও তার সহযোগী মিলে প্রায় ১০-১৫ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন।
চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম পত্রিকার প্রতিনিধিকে বলেন, উক্ত ঘটনা জানার পরে থানা ফোর্স নিয়ে তিনি নিজে ঘটনাস্থলে গিয়ে পরিবেশ নিয়ন্ত্রনে আনেন। ঘটনার সঙ্গে জড়িতদের চিহিৃত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বর্তমান ওই বিষয়ে তদন্ত চলমান রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.