ব্রেকিং নিউজ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সুখে দুঃখে পাশে দাঁড়ানো এবং অবহেলিত মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করছে।

স্টাফ রিপোর্টার ঃ
সরজমিনে ঘুরে এসে প্রতিবেদন করেছেন কাটাখালী পত্রিকার নিজস্ব প্রতিবেদক ঃ
গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের পারগয়ড়া গ্রামের এক ব্যবসায়ী ও সমাজসেবক হিসাবে একক ভাবে মানুষকে সাহায্য সহযোগিতা করে এলাকায় সুপরিচিত অর্জন করেছে।।
এলাকার অনেকেই দাবি করছে সাধারন মানুষকে ব্যবসায়ী পারগয়রা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে লাবলু মিয়া টাকা পয়সা দিয়া গরিব অসহায় মানুষদের পাশে দাঁড়ায় এবং তাদের ছেলেমেয়েদের লেখাপড়ার সাহায্য সহযোগিতা করে থাকে।
এ বিষয়ে আমাদের প্রতিনিধি কে লাভলু মিয়া জানিয়েছেন
তিনি এলাকার সাধারণ মানুষদেরকে অসুখ-বিসুখে এবং কন্যাদান এর সময় টাকা পয়সা দিয়ে কাপড়চোপড় দিয়ে সাহায্য সহযোগিতা করে থাকে।
তিনি আরো জানান গুমানিগঞ্জ এলাকায় এ যাবত প্রায় শতাধিক পরিবারকে আর্থিক সহযোগিতা করে আসছে।
তিনি এলাকার ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠান সহ বিভিন্ন প্রতিষ্ঠানে মোটা অংকের আর্থিক সহযোগিতা দিয়ে আসছেন।
এ বিষয়ে আমিরুল ইসলাম নামে জৈনক ব্যক্তি জানান আব্দুল জলিলের পুত্র আলহাজ্ব লাভলু মিয়া পারগয়রা সহ অত্র এলাকায় সাধারণ গরীব দুঃখী অসহায় মানুষকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা দিয়ে উপকার করে আসছে।
কিন্তু একটি মহল আলহাজ্ব লাভলু মিয়ার নিকট টাকা ধার নিয়ে তা পরিশোধ না করে তাকে ফাঁসানোর জন্য বিভিন্ন ধরনের হুমকি দিয়ে ও টাকা না দেওয়ার জন্য পাঁয়তারা করছে।
পারগয়রা বাজারে দেখা হলো জরিনা বেগম নামের এক পথচারীর সঙ্গে, তাকে জিজ্ঞাসা করা হলো আলহাজ্ব লাভলু মিয়া মানুষের সঙ্গে কি ধরনের আচরণ করে থাকে। তিনি বললেন, তোমরা কারা বাবা, তা শুনে লাভ কি? লাভলু মিয়া অনেক ভালো কাজ করে থাকে,
গত ঈদের সময় তিনি সেমাই চিনি সহ শাড়ি কাপড় বিতরণ করেছে ‌।
আরো অনেক পথচারী এবং এলাকাবাসী জানায় লাভলু মিয়া পূর্বে সুদের ব্যবসা করলেও বর্তমানে তিনি হজ্ব করে এসেছেন।
তার ধার দেনার টাকা না দেওয়ার জন্য অনেকে বিভিন্ন মহলে ধরনা দিয়ে লাভলুর নিকট থেকে নেওয়া টাকার ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য পায়তারা করছে।

Leave A Reply

Your email address will not be published.