ব্রেকিং নিউজ

ভোলায় প্রতিবন্ধী নারীকে শ্লীলতাহানি ও অতর্কিত হামলার অভিযোগ

মোঃ ফরিদুল ইসলাম,
ভোলা জেলা প্রতিনিধি।

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন কন্দ্রকপুর গ্রামের ৪ নং ওয়ার্ডের আবদুর রাজ্জাক ও তার প্রতিবন্ধী মেয়েকে, আবদুর রহমান আদু, শ্লীলতাহানি ও অতর্কিত হামলার অভিযোগ। আজ ১০/৭/২০২৩ ইং তারিখ সকাল ১১ টার সময়, আবদুর রহমান আদু ও তার ভাগিনা সহ এই মর্মাতি ঘটনা ঘটায়, আহত বাপ মেয়ে দুজনেই ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ ব্যাপারে আদু’র বিরুদ্ধে আরও একাধিক নারী কেলেঙ্কারি অভিযোগ ও রয়েছে।

সরজমিনে গিয়ে স্থানীয় জনগণের কাছ থেকে জানা যায়, একই ইউনিয়নের বাসিন্দা রাজ্জাকের সাথে জমি জমা কেন্দ্র করে গত, ৫/৭/২০২৩ ইং তারিখে তার প্রতিবন্ধী মেয়ের বসতিও বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাট করে অবশেষে বসতিও ঘর তারা নিয়ে যান। এ ব্যাপারে ভুক্তভোগী আবদুর রাজ্জাক ও তার প্রতিবন্ধী মেয়ে অভিযোগ করে বলেন, আদু প্রভাবশালী এক ইউপি সদস্যর ক্ষমতার দাপট দেখিয়ে আমাদের বাড়িঘর লুটপাট ও ভাঙচুর করে এবং আমাদের বসতিয় ঘর তারা নিয়ে গেছেন। এমনকি তারা একের পর এক আমাদেরকে হুমকি ধামকি দিয়ে যাচ্ছেন, আমাদের বসতিও বাড়ির জমি ও কৃষি জমি তাদের নামে লিখে দেওয়ার জন্য না দিলে আমাদেরকে চিরতরের জন্য শেষ করে দিবে বলেন আবদুর রহমান আদু।

এ ব্যাপারে আদু’র বিরুদ্ধে আরও একাধিক নারী কেলেঙ্কারি অভিযোগ ও রয়েছে। আবদুর রহমান আদু’র ক্ষমতার দাপট কোথায় থেকে, কেন একের পর এক নিরীহ মানুষের উপর নির্মম নির্যাতন ও অত্যাচার, বাড়িঘর লুটপাট আরও বিভিন্ন অনিয়ম নিয়ে আমাদের অনুসন্ধান রয়েছে।

এ ব্যাপারে ভুক্তভোগী প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.