ব্রেকিং নিউজ

সাংবাদিক নাদিম হত্যা: আরও একজন গ্রেফতার

আবুল কাশেম জামালপুর প্রতিনিধিঃ-

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় শামীম গাজী (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৯ জুলাই) রাত সাড়ে ৮টার দিকে বকশীগঞ্জ পুরাতন গোহাটি এলাকা থেকে বকশীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

শামীম গাজী সাধুরপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি ও আর্চাকান্দি গ্রামের কবির আলী গাজীর ছেলে এবং মামলায় নামীয় আসামি। তাকে নিয়ে এ হত্যায় ১৫ আসামি গ্রেফতার হলেন।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বকশীগঞ্জ পুরাতন গোহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ১৪ জুন পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে পৌর শহরের সরকারি কিয়ামত উল্লাহ কলেজ মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। প্রথমে তাকে বকশীগঞ্জ হাসপাতালে ও পরে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা যান সাংবাদিক নাদিম।

এই ঘটনায় নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে নামীয় ২২ জন ও অজ্ঞাতনামা আরও ২০-২৫ জনের বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা করেন।

চাঞ্চল্যকর এই হত্যাকান্ডের ঘটনায় সারা দেশে প্রতিবাদের ঝড় ওঠে। আইনশৃঙ্খলা বাহিনী অভিযান চালিয়ে প্রধান আসামিসহ ১৪ জনকে গ্রেফতার করে। সবাইকে বিভিন্ন মেয়াদে পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে। ১৪ জনের মধ্যে প্রধান আসামি মাহমুদুল আলম বাবু, মনিরুজ্জামান মনির ও রেজাউল হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

নামীয় ২২ জন আসামির মধ্যে গ্রেফতার হয়েছে ৫ জন। এখনো ১৭ আসামি ধরাছোঁয়ার বাইরে#

Leave A Reply

Your email address will not be published.