ব্রেকিং নিউজ

গাইবান্ধায় ইউপি সদস্য হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি ,
গাইবান্ধা সদর উপজেলা খোলাহাটি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য মোস্তাক আলী হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার দাবীতে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার দারিয়াপুর হাটের চারমাথায় এ বিক্ষোভ সমাবেশ করেছে সচেতন এলাকাবাসী। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, দারিয়াপুর জামে মসজিদের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংস্কৃতিক জোট দারিয়াপুর শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান মুকুল, হাজী ওসমান গণি, কলেজ শিক্ষক ময়নুল কবীর মন্ডল, ব্যবসায়ী এ্যাসোসিয়েশনের সদস্য মোহাম্মদ আলী মুংলু, সাবেক ইউপি সদস্য সাখাওয়াত মাহমুদ দুখা ও আলী আজম প্রমুখ।

সমাবেশে বক্তব্যরা, ইউপি সদস্য মোস্তাক আলী হত্যাকান্ডে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচার দাবী করেন। ১৮ দিন অতিবাহিত হলেও এখনও পুলিশের কোনো তৎপরতা লক্ষ্য করা যায়নি যা অত্যন্ত দুঃখজনক। তারা আরো বলেন, এই হত্যাকান্ডের বিচার না হলে এলাকায় খুনিারা উৎসাহিত হবে। সম্প্রীতি সহবস্থান নষ্ট হবে। খুনিদের অবিলম্বে গ্রেফতার করা না হলে তারা বৃহত্তর কর্মসূচি দেয়ারও হুঁশিয়ারী দেন।

উল্লেখ্য; গত ৩ অক্টোবর রাত আড়াইটার দিকে দারিয়াপুর বন্দরের উত্তরে ইটভাটা সংলগ্ন দারিয়াপুর-ধর্মপুর সড়কের পাশের ডোবা থেকে তার মরদেহ পাওয়া যায়।

Leave A Reply

Your email address will not be published.