শ্রীমঙ্গলে পৃথক স্থান থেকে দু’টি লাশ উদ্ধার

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল (মৌলভীবাজার)।
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক স্থান থেকে দুইটি লাশ উদ্ধার করেছে পুলিশ৷

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে উপজেলার কালিঘাট চা বাগান থেকে আবুল খায়ের (৩০) নামে একজনের লাশ উদ্বার করে পুলিশ। সে উপজেলার মুসলিমবাগ এলাকার আনসার আলীর ছেলে, পেশায় টমটম চালক। এদিকে সকালে উপজেলার ডলুছড়া এলাকা থেকে এক নারীর লাশ উদ্বার করা হয়। নারীর পরিচয় পাওয়া যায়নি। নারীর বয়স আনুমানিক ৩৫ বলে ধারণা করছে পুলিশ৷

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, আজ সকালে চা কালিঘাট চা বাগানের একটি সেকশনে কাজ করতে গেলে শ্রমিকরা রক্তাক্ত অবস্থায় একজনের মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে চা বাগান কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। মৃতদেহের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে ডলুছড়ায় লাউয়াছড়া জাতীয় উদ্যানের বাফার জোনে এক লোক কাঠ কুড়াতে গিয়ে তীব্র দুর্গন্ধ পেয়ে সামনে এগিয়ে এক নারীর লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশকে খবর দিলে তারা লাশ উদ্বার করে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, পৃথক স্থান থেকে দুটি লাশ আমরা উদ্বার করেছি৷ নারীর লাশটি থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে, আমরা ধারনা করছি লাশটি দুই দিন আগে এখানে ফেলে রেখে গেছে। নারীর পরিচয় এখনো মেলেনি। চেহারাও বুঝা যাচ্ছে না। আর পুরুষ লাশটি গতকাল রাতেই ফেলে রাখা হয়েছে।

তিনি বলেন, আমরা দুটি লাশ উদ্বারের পর ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর কিভাবে মৃত্যু হয়েছে সেটা জানা যাবে। এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave A Reply

Your email address will not be published.