শ্রীমঙ্গলে ২০ কেজি গাঁজা উদ্ধার

মোঃ কাওছার ইকবাল, শ্রীমঙ্গল(মৌলভীবাজার)।
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। শহরের মৌলভীবাজার রোডস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিস অফিসে পুলিশ অভিযান পরিচালনা করে এই গাঁজা জব্দ করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা রেখে মাদক পাচারকারীরা পালিয়ে যায়।

গতকাল (১২ অক্টোবর) সন্ধ্যায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে মাদক পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানা পুলিশ এই অভিযান পরিচালনা করে।

থানা সুত্রে জানা যায়, মাদক কারবারিরা চা পাতা পাঠানোর নাম করে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানা এলাকা থেকে গাঁজা নিয়ে এসে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে শেরপুর ও পটুয়াখালী জেলায় পাচারের চেষ্টা করছিল।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলাম জানান, কুরিয়ার সার্ভিসের বুকিং মেমো থেকে প্রাপক এবং প্রেরকের নাম, ঠিকানা এবং মোবাইল নম্বর সংগ্রহ করে চারজনের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এর আগে গত সোমবার রাতে শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডের এ জে আর কুরিয়ার সার্ভিস অফিস থেকে চোরাই পথে আসা ২৪’শ পিস এলসিডি ভারতীয় মোবাইল ডিসপ্লে উদ্ধার করে শ্রীমঙ্গল থানা পুলিশ। যার বাজার মূল্য ৩৬ লক্ষ টাকা উল্লেখ করে গত বুধবার রাতে পুলিশ ৩ জনের নামে মামলা দায়ের করা হয়।

Leave A Reply

Your email address will not be published.