শেখ হাসিনাকে তারই তৈরি আয়না ঘরে রেখে বিচারের মুখোমুখি করা হোক – জামায়াত নেতা সেলিম

এস.পি.সেবু
বিশ্বনাথ(সিলেট)প্রতিনিধি:
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা মহানগরীর উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, ‘আগামীর বাংলাদেশ কারা চালাবে, ছাত্ররা তার একটা গাইডলাইন আমাদেরকে দিয়েছে। আমার গ্রামের একটা কৃষক ভাইয়ের ছেলে, আমার গ্রামের একটা শ্রমিক ভাইয়ের ছেলে-যদি যোগ্যতার বলে চাকুরি পায়, তার কাছে এক টাকার ঘুষ দাবি করবে-এমন সরকার বাংলার মাটিতে আমরা বরদাশত করব না। কোনো ঘুষ বাংলাদেশে আর চলবে না। কোনো চাঁদাবাজী আর বাংলাদেশে চলবে না। চাঁদাবাজরা মানবতার দুশমন। চাঁদাবাজরা ইসলামের দুশমন। দুর্নীতিবাজরা দেশের দুশমন। এরা দেশদ্রোহী। এদের বিরুদ্ধে আমরা আন্দোলন অব্যাহত রাখবো। আমরা আন্দোলন শেষ করি নাই। আগামীর সরকার কোন চাচা হন, আমরা দেখবো। রাজনীতিকে ব্যবসা বানিয়ে পকেট গরম করার কেউ আর বাংলার মসনদ পাবেন না। বাংলাদেশে কোনো সন্ত্রাসী কার্যক্রম আর বরদাশত করা হবে না। বাংলাদেশ চলবে ন্যায়ের ভিত্তিতে, ইনসাফের ভিত্তিতে।’ রবিবার (৬ অক্টোবর) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের মাঠে উপজেলা ও পৌর জামায়াত আয়োজিত সীরাতুন্নবী (সা.) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন উপজেলা জামায়াতের আমীর মুহাম্মদ নিজাম উদ্দিন সিদ্দিকী।
প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ সেলিম উদ্দিন শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, ‘ওপার থেকে বুবু আপনি টেলিফোনে নসিহত দিচ্ছেন। দেশে চলে আসেন না। আমরা তো আপনাকে দেশে চাই। আপনি যে হাজার হাজার মানুষকে গুম করেছেন, আপনি যে আয়না ঘর তৈরি করেছেন, আপনাকে সেই আয়না ঘরে আমরা রাখবো। রিমান্ডে যেখানে ঝুলিয়ে হত্যা করেছেন, ওটাও আপনাকে দেখতে হবে। আর চূড়ান্তভাবে হয়তো আপনাকে ফাঁসিতেই ঝুলতে হবে।’
বিশ্বনাথ পৌর জামায়াতের সেক্রেটারী আবদুস সোবহানের পরিচালনায় মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও সিলেট জেলা দক্ষিণের আমীর অধ্যাপক আব্দুল হান্নান, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা দক্ষিণ জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারী হাফেজ নাজমুল ইসলাম, অফিস সেক্রেটারী আব্দুল কাইয়ুম।

আরও বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌর জামায়াতের আমীর মাস্টার ইমাদ উদ্দিন, উপজেলা জামায়াতের সেক্রেটারী মতিউর রহমান, নায়েবে আমীর এইচএম আখতার ফারুক, উপজেলা জামায়াতের এসিট্যান্ট সেক্রেটারী আব্দুল মুকসিদ আক্তার, বায়তুল মাল সম্পাদক আশিকুর রহমান, শ্রমিক কল্যাণ ফেডারেশন পৌর সভাপতি শাহিন আহমদ রাজু, উপজেলা ছাত্র শিবির উত্তরের সভাপতি মতিউর রহমান, পশ্চিমের সভাপতি আবু তাহিদ, পৌর শিবিরের সভাপতি রিয়াজ উদ্দিন প্রমুখ। এসময় উপজেলা, পৌর ও বিভিন্ন ইউনিয়নের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.