ব্রেকিং নিউজ

জামালপুরে পূর্ব শত্রুতার জেরে খামারে হামলা, ভাংচুর-লুটপাট, গ্রেপ্তার- ৭ 

আবুল কাশেম জামালপুরঃ-

 পূর্ব শত্রুতার জেরে জামালপুর শহরের খুপিবাড়ী খালপাড় এলাকায় নূরে আলম নামের এক ব্যক্তির গরু-ছাগল ও মৎস্য খামারে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। 

গত ৮ অক্টোবর দুপুরে দেশীয় অস্ত্র নিয়ে একদল সন্ত্রাসী এই হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। খবর পেয়ে ওইদিন দুপুরেই  সেনাবাহিনী এবং পুলিশ   ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময়  ঘটনাস্থল থেকে হাতে নাতে ৭ জনকে আটক করে।

 এ ঘটনায় গত ৯ সেপ্টেম্বর খামার মালিক নূরে আলম বাদী হয়ে জামালপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

মামলার এজাহার সূত্রে জানা যায়,  শহরের পাথালিয়া এলাকার মৃত মতিউর রহমানের 

ছেলে মোঃ মনজুরুল আজিজ, একই এলাকার মৃত বাদল মিয়ার ছেলে হাফিজুর রহমান, মতিউর রহমানের ছেলে মোস্তাফিজুর রহমান কাইজার, রাসেল, নোবেল এবং শহরের খুপিবাড়ী এলাকার দুদু মন্ডলের ছেলে মঞ্জু, জেলার মেলান্দহ উপজেলার নাগেরপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে রশিদ, একই উপজেলার থুরি টনকিপাড়া গ্রামের বেলালের ছেলে বিপ্লব ঐ গ্রামের রাসেল এবং ইসলামপুর উপজেলার দক্ষিণ গিলাবাড়ী গ্রামের মৃত কামাল সরদারের ছেলে দুলাল সরকারসহ আজ্ঞাত আরও ২০ থেকে ৩০ জন দেশীয় অস্ত্র নিয়ে সন্ত্রাসীরা খামারে হামলা চালায়। হামলাকারীরা দুটি গাভী, দুটি বাছুর, একটি  ষাড় বাছুর,  মোটরসাইকেল, ১৪ টি ছাগলসহ নানা মূল্যবান জিনিস লুট করে নিয়ে যায়। এ সময় খামারে  ভাংচুরও করে। এ সময় বাঁধা দিলে হামলাকারীরা খামার মালিক সহ ৬ জনকে পিটিয়ে আহত করে। 

জামালপুর সদর থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর সাংবাদিকদের বলেন, এ ঘটনায় পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকিদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Leave A Reply

Your email address will not be published.