ব্রেকিং নিউজ

বন্যার্তদের দুঃখ্য ভাগ করে নিলো ফ্রি ফাইটার টিম।

ফরিদগঞ্জ (প্রতিনিধিঃ)
শূণ্য পকেট, খাঁ খাঁ মরুভূমি, তবে চোখ ভরা স্বপ্ন আর দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ জীবন। এরা হারতে জানে না, হারার প্রশ্নে তারা কঠোর৷ যেকোনো কঠিন মূহুর্ত কে সহজ করার জন্য ই হয়তো তারা ফ্রি ফাইটার।

২৪ এর বন্যায় চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলাতেও অন্ধকার কালো মেঘ দেখা গিয়েছিলো। বানের জলে ভেসে যায় বহু মানুষের স্বপ্ন। ঘরে ঘরে খাবারের সঙ্কট। জীবন যেখানে সঙ্কায় সেখান থেকেই আশার আলো হয়ে সব দুঃখ্য ভাগাভাগি করে নিলো ফ্রি ফাইটার টিম।

সিয়াম সালমান, শরিফ, টিটু হোসেন, শাহাদাত খান, আর এইচ রিপনদের মতো প্রতিজ্ঞাবদ্ধ তরুণদের সমন্বয়ে প্রায় ৫০-৬০ জনের একটি দল ফ্রি ফাইটার টিম।

যে ছেলে গুলো নিজের প্লেটে খাবার তুলে খায় না, তারাই কিনা লড়েছেন, জয় করেছেন বন্যার্ত মানুষের মন । জীবনের ঝুঁকি নিয়ে দিন রাত বন্যার জ্বলে ভেসে ভেসে মানুষের ঘরে পৌচে দিয়েছেন খাবার। যে মানুষ গুলোর চুলো পানির নিচে তাদের বুকে আশার আলো হয়ে কাজ করেছে ফ্রি ফাইটার টিম।

এ বিষয়ে ফ্রি ফাইটার টিমের সিয়াম সালমান বলেন, আমরা মানুষের কষ্ট সহ্য করতে পারি না। নিজের সামর্থ্যের মধ্যে আমরা জীবন দিয়ে লড়ার জন্য প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের এখানে অনেকে শিক্ষার্থী নিজেদের পকেটে সামান্য টাকাও নেই। তবে সমাজের বিত্তবানরা আমাদের ডাকে সাড়া দিয়ে অনুদান পাঠিয়েছেন। আসলে মানুষের কল্যানে যে এখনো মানুষের হৃদয় উজাড় হয় সেটাই প্রমান করলো এই বন্যা। বন্যা পরবর্তী সময়ে পূনর্বাসন প্রক্রিয়াতেও আমরা মাঠে থাকবো, সে জন্য আমরা বিত্তবানদের সাহায্য চাই।

ফরিদগঞ্জের মানুষের ভাষ্যমতে ” তারা ফ্রি ফাইটারদের কাছে কৃতঙ্গ৷ সমাজে যুগ যুগ ধরে ফ্রি ফাইটারদের এই কার্যক্রম অব্যাহত থাকুক তেমনটাই প্রত্যাশা ফরিদগঞ্জের সাধারণ মানুষের।

Leave A Reply

Your email address will not be published.