ব্রেকিং নিউজ

বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি বিএনপি শিক্ষার্থীদের কোটা আন্দোলনে নামিয়েছে।

মোঃ শামছুল আলম লিটন ব্যুরো চীফ উত্তরবঙ্গ:আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাসান মাহমুদ এমপি বলেছেন, শিক্ষার্থীদের কোটা আন্দোলনে রাজনীতি ঢুকে গেছে। বিএনপি তাদের নিজস্ব শক্তিতে আন্দোলন করার ক্ষমতা নেই। তাই বিএনপি কোমলমতি শিক্ষার্থীদের ইন্ধন দিয়ে রাজপথে কোটা বিরোধী আন্দোলনে নামিয়েছে। কোটা বাতিল ও রাখা এখন সুপ্রিম কোর্টের বিষয়। বিচারাধীন বিষয় নিয়ে কোন কথা বলা ঠিক না, তাই সরকার কোটা রাখা না রাখা নিয়ে কিছু বলবে না।
তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, কোটা আন্দোলনের নামে জনগণের দুর্ভোগ ও যানমালের ক্ষতি হলে সরকার যথাযথ ব্যবস্থা গ্রহন করতে বাধ্য হবে। তিনি আন্দোলনরত শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান জানান। শনিবার সন্ধ্যায় বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে
বগুড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও প্লাটিনাম জয়ন্তী উদযাপন এবং জেলা আওয়ামী লীগের প্রবীন নেতৃবৃন্দের সংবর্ধনা, মরণোত্তর সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও বগুড়া -৫ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান মজনুর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও খুলনান -৩ সংসদ সদস্য এস এম কামাল হোসেন।
বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, বগুড়া -১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, বগুড়া -৭ আসনের সংসদ সদস্য ডাঃ মোস্তফা কামাল নান্নু, বগুড়া -৬ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড. মকবুল হোসেন মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক শাহাদাত আলম ঝুনুসহ অনেকই।

Leave A Reply

Your email address will not be published.