ব্রেকিং নিউজ

বগুড়ার বনানীতে বাসের সঙ্গে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ চারজন নিহত আহত সাত।

মোঃ শামছুল আলম লিটন ব্যুরো চীফ উত্তরবঙ্গ:সোমবার (৮ জুলাই) দিনগত রাত ৩টা ৪০মিনিটের দিকে বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার বনানী শাহ সুলতান ফিলিং স্টেশনের সামনে শাহ ফতেহ আলী নামের একটি বাসের সাথে অজ্ঞাত কাভার্ড ভ্যান মুখোমুখি সংঘর্ষ হলে ৪জন নিহত ও সাত জন আহত হয়।
জানা গেছে সোমবার দিনগত রাত ৩টা ৪০মিনিটের দিকে ঢাকা থেকে নওগাঁ গামী শাহ ফতেহ আলী পরিবহের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কার্ভার্ডভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক মহিলার মৃত্যু হয়। এবং আহতদের কে হাসপাতালে নিয়ে যাওয়া সময় পথে মধ্যে একজন ও চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যায়।নিহতরা হলেন মোঃ জামাল হোসেন, মোঃ হৃদয়, মোঃ শামীম হোসেন এবং একজন অজ্ঞাত মহিলা। এই ঘটনায় আহত হয়েছেন মোঃ শাওন হোসেন (৩০), মোঃ রেজাউল করিম (৪৫), মোঃ বাবুল মিয়া (৩৫), মোঃ আলিফ (৩৫), মোঃ সুজন মিয়া (৩৫), মোঃ অমিত মোহাম্মদ সৈকত (১৮) ও অজ্ঞাত একজন।
আহতরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, আহতদের ক্যাজুয়ালিটি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।নিহত ব্যক্তিদের লাশ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.