ব্রেকিং নিউজ

১২০০ শতাধিক দুস্থ মানুষের মধ্যে উই আর ওয়ান ফাউন্ডেশন ও হাফিজ্জী চ্যারিটেবল সোসাইটির কোরবানির মাংস বিতরণ স

উই আর ওয়ান ফাউন্ডেশন ও হাফিজ্জী চ্যারিটেবল সোসাইটি অফ বাংলাদেশের যৌথ উদ্যোগে সারাদেশের অত্যন্ত অঞ্চলে ত্রিশটি পশু কোরবানি করে প্রায় দেড় সহস্রাধিক পরিবারের মধ্যে গোস্ত বিতরণ করা হয়।

ঈদের দিন সোমবার থেকে তাদের এ কার্যক্রম শুরু হয়ে কুরবানীর তৃতীয় দিন পর্যন্ত চলমান ছিল বলে জানা গেছে।

সংস্থা দুটির নির্বাহী পরিচালক অধ্যাপক আমিরুল ইসলাম ও নওমুসলিম মোঃ রাজ বলেন, এ বছর দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে ১০টি গরু ও ২০টি খাশি কোরবানী করে প্রায় দের সহস্রাধিক পরিবারের মাঝে বিতরণ করতে সক্ষম হয়েছি।

সংস্থা দুটির অন্যান্য কার্যক্রমের মধ্যে রয়েছে – সেবা, মেডিকেল ক্যাম্প, শীতবস্ত্র বিতরণ, নলকূপ স্থাপন, স্বাবলম্বীকরণ, ঈদ সামগ্রী ও ইফতারের বাজার, ভাসমান মানুষদের মেহমানদারিসহ নানামুখী সেবা কার্যক্রম।

হাফেজ্জী চ্যারিটেবল সোসাইটি অফ বাংলাদেশের বহুল আলোচিত প্রজেক্ট জান্নাতের খোঁজে, যার পরিচালক নওমুসলিম মুহাম্মাদ রাজ। জান্নাতের খোঁজে প্রজেক্টের মাধ্যমে তিনি অসহায় ও বেওয়ারিশ রোগীদের কেমোথেরাপি ও মেজর অপারেশনসহ জটিল ও কঠিন রোগের দীর্ঘমেয়াদি চিকিৎসা দিয়ে এ প্রজেক্ট ইতোমধ্যে দেশ বিদেশে ব্যাপক সমাদৃত হয়েছে।

ব্রাহ্মণ বংশের ছেলে মোহাম্মদ রাজ ইসলামের সুশীতল ছায়াতলে আসার পর থেকেই অবহেলিত এবং গরিব মানুষের সেবায় নিজের জীবন উৎসর্গ করে যাচ্ছেন।

সম্প্রীতি ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ সহায়তা প্রদান করে উই আর ওয়ান ফাউন্ডেশন। ভোলা জেলার বোরহানুদ্দিন এবং লালমোহন উপজেলার নির্মাহে নির্বাহী কর্মকর্তা দ্বয়ের উপস্থিতিতে প্রায় শতাধিক ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে নগদ অর্থসহতা প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.