ব্রেকিং নিউজ

সুন্দরগঞ্জে মানবজমিনের সাংবাদিক মশিউর রহমান মিঠু’র মৃত্যু

গাইবান্ধা থেকে আঃ খালেক মন্ডলঃ প্রতিনিধি ,
গাইবান্ধার সুন্দরগঞ্জ দৈনিক মানবজমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মশিউর রহমান মিঠু (৫৩) অসুস্থ জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে, ভাই-বোন, আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশি, সহকর্মী ও শুভাকাঙ্খীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মশিউর রহমান মিঠু উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের দুলাল গ্রামের মৃত আজিজুল হক সরকারের ছেলে।

আত্মীয়-স্বজন সূত্র জানান, সাংবাদিক মশিউর রহমান মিঠু কয়েক বছর ধরে শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তিনি হার্ডঅ্যাডাক জনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে ভর্তি করান। এদিন বিকেল ৩টার দিকে তার অবস্থার অবনতি হলে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সাংবাদিক মশিউর রহমান মিঠু’র মৃত্যুতে উপজেলা প্রশাসন, স্থানীয় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও সাংবাদিক সহকর্মীরা মহল মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি পৃথক বিবৃতিতে গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। বৃহস্পতিবার রাত ৯টায় গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহের দাফন সম্পন্ন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.