ব্রেকিং নিউজ

মাদারীপুরে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা যুব মহিলা আলোচনা সভা 

রাকিব হাসান, মাদারীপুর প্রতিনিধি 
মাদারীপুরে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সকালে মাদারীপুর জেলা যুব মহিলা লীগের আয়োজনে মাদারীপুর-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী শাজাহান খানের বাসভবনে এ আলোচনাসভার আয়োজন করা হয়। 

এ সময় উপস্থিত বক্তারা বলেন আমরা আওয়ামী লীগের পক্ষে আমরা নৌকার পক্ষে আমরা নৌকার বিজয় সুনিশ্চিত করেই ঘরে ফিরবো আপনারা ভোটারদের দারে দারে গিয়ে ভোট চাইবেন এবং ভোটারদের ভোট কেন্দ্রে আসার জন্য সহযোগিতা করবেন আমরা অবাধ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নৌকাকে বিজয় করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দেবো। 

মাদারীপুর জেলা যুব মহিলা লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সুলতানার সভাপতিত্বে ও সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক আজিজুর রহমান শিবু খান,মাদারীপুর-২ আসনের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রার্থী শাজাহান খানের সহধর্মিনী সৈয়দা রোকেয়া বেগম, মাদারীপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম,সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন,মাদারীপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি হাফিজুর রহমান যাচ্চু খানসহ মহিলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.