ব্রেকিং নিউজ

মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী টোলপ্লাজায় বাসে অগ্নিকাণ্ডে, দগ্ধ -৩

আফরোজা আক্তার মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের ধলেশ্বরী টোল প্লাজায় যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সময়ে তিন জন যাত্রী অগ্নিদগ্ধ হয়েছেন ,।আর এতে গুরুতর অবস্থায় একজনকে শেখ হাসিনা বান ইনস্টিটিউটে প্রেরণ করা হয়েছে । শুক্রবার দুপুর সোয়া ১২টার দিকে এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা ও বাস যাত্রীরা জানায়, দুপুরে ঢাকা থেকে পটুয়াখালীর কুয়াকাটা অভিমুখে যাচ্ছিল ইসলাম পরিবহনের যাত্রীবাহী বাসটি। পথিমধ্যে দুপুর সোয়া ১২টার দিকে ধলেশ্বরী টোল প্লাজায় পৌঁছালে হঠাৎই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে পুরো বাসে । এসময় যাত্রীরা যাত্রী চালক ও হেল্পার দ্রুত বাস থেকে নেমে পড়ে । তবে এর আগে অগ্নিদগ্ধ হয় তিনজন৷ স্থানীয়রা যাদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠায়। পরে খবর পেয়ে সিরাজদিখান ফায়ার সার্ভিস এর ২০মিনিটের প্রচেষ্টায় আগুন নির্বাপণ করা হয়।
মুন্সীগঞ্জ সড়ক ও জনপদে নির্বাহী প্রকৌশলী নাহিন রেজা জানান, দুপুরে টুল বুথে পৌছালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাসটির যান্ত্রিক ত্রুটি থেকে এই অগ্নিকাণ্ড ঘটে থাকতে পারে ।
সিরাজদিখান ফায়ার সার্ভিসের ইনচার্জ বাদল রহমান জানান, খবর পেয়ে ১টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বিশ মিনিটের প্রচেষ্টায় আগুন নির্বাপন করা হয়। ক্ষতিগ্রস্ত বাসটি সরিয়ে নেওয়া হচ্ছে ।

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
আফরোজা আক্তার
তাং২৪.১১.২৩

Leave A Reply

Your email address will not be published.