ব্রেকিং নিউজ

‘হাতি’ বলে কটাক্ষ অভিনেত্রী বিপাশাকে

বিনোদন প্রতিবেদক

দীর্ঘদিন পর বলিউড অভিনেত্রী বিপাশা বোসকে দেখা গেল ফ্যাশন শোতে। যিনি কি না এক সময় ফ্যাশন ওয়ার্ল্ডে নজর কাড়তেন। হসেই অভিনেত্রী হঠাৎ র‌্যাম্পে হাজির হলেন। জানান দিলেন- তিনি আছেন এবং থাকবেন।

এদিকে দীর্ঘদিন পর অভিনেত্রীর এই ফেরাটা হয়তো পছন্দ হয়নি নেটিজেনদের। ফ্যাশন শোয়ে তার পারফর্মের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। নেটিজেনরা নানা ভাষায় কটাক্ষ করছেন তাকে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সন্তান জন্মের পর স্বাভাবিকভাবে সব নারীরই স্বাস্থ্য বেড়ে যায়। সেদিক থেকে এই অভিনেত্রীও ব্যতিক্রম নয়। কন্যাসন্তান জন্মের পর তিনিও কিছুটা মুটিয়েছেন। র‌্যাম্পে তার হাঁটার ভিডিও ছড়িয়ে পড়তে মন্তব্যের ঘরে নেটিজেনরা ‘হাতি’ উল্লেখ করে লিখেছেন, ওই দেখ হাতি হাঁটছে।

বিপাশার ক্যারিয়ার শুরু হয়েছিল মুম্বাইয়ে, একজন মডেল হিসেবে। গুঞ্জন রয়েছে, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল তার। পরে সিনেমায় ডেবিউ হয়। তখন জন আব্রাহামের সঙ্গে প্রেমে জড়ান। একসময় এই সম্পর্কও বেশিদিন টিকে না। বিচ্ছেদ হয়। আবার কিছুদিন পরই করণের প্রেমে পড়েন বিপাশা।

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজের সময় নাকি দু’জনের মধ্যে প্রেম হয়। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর সেই সংসারে প্রথম সন্তান আসে।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, অন্তঃসত্ত্বার প্রথম কয়েক মাস আমার জন্য খুব কঠিন ছিল। লোকে মর্নিং সিকনেসের কথা বলতো। আমার তো পুরো দিনটাই শরীর খারাপ লাগতো। হয় বিছানায় থাকতাম, না হয় বাথরুমে। সামান্য খাবারও খেতে পারতাম না। ওজনও কমে গিয়েছিল। তবে সময়ের সঙ্গে সঙ্গে এটা ঠিক হয়ে যায়। অবশ্য সেসব এখন অতীত। এখন ফুটফুটে সন্তানের মা তিনি।

Leave A Reply

Your email address will not be published.