ব্রেকিং নিউজ

বিশিষ্ট কবি ও গীতিকার আজিজুর রহমান আজিজ এর মৃত্যুতে সংস্কৃতিক প্রতিমন্ত্রী ও সচিবের শোক

ঢাকা: বাংলা একাডেমির ফেলো, সাবেক সচিব, বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদের প্রধান উপদেষ্টা, রবীন্দ্র একাডেমির সভাপতি, জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সময়ের কণ্ঠস্বরের প্রতিষ্ঠাতা ও সম্পাদনা পর্ষদের সভাপতি, বিশিষ্ট কবি গীতিকার,ঔপন্যাসিক আজিজুর রহমান আজিজ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি ও সচিব খলিল আহমদ।

আজ পৃথক শোকবার্তায় তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, ‘এই শহরের জীবন্ত কবি’ নামে খ্যাত আজিজুর রহমান আজিজের প্রকাশিত বহু গল্প, কবিতা ও উপন্যাস এবং গান পাঠক সমাজে বেশ জনপ্রিয়। তাঁর মৃত্যু বাংলা সাহিত্যের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর সৃষ্টিকর্মের মধ্য দিয়ে সাহিত্যপ্রমী মানুষের হৃদয়ে চিরজাগরুক থাকবেন।

উল্লেখ্য, কবি আজিজুর রহমান আজিজ (৭৯) গতকাল সোমবার (০৯ অক্টোবর ২০২৩) রাত আনুমানিক ৮টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Leave A Reply

Your email address will not be published.