ব্রেকিং নিউজ

ধনবাড়ীতে মাদ্রাসার ছাত্র‘কে পিটিয়ে হাত ভেঙ্গে দিলে শিক্ষক

ধনবাড়ী (টাংগাইল)  প্রতিনিধি:

টাংগাইলের ধনবাড়ী উপজেলার ধোপাখালী ইউনিয়নের পীরপুর কিফাতিয়া দাখিল মাদ্রসার শিক্ষক মো: রমজান আলী মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র পীরপুর গ্রামের হতদরিদ্র আ: ছামাদের ছেলে মো: রবিন কে বেদম প্রহার করে তার বাম হাত ভেঙ্গে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানাযায়, পীরপুর কিফাতিয়া দাখিল মাদ্রসার শিক্ষক মো: রমজান আলী ছাত্র রবিন কে সামান্য কারনে বেত আগাত করতে থাকলে রবিনের বাম ডেনা ভেঙ্গে যায়। রবিনের ডাকচিৎকারে অন্য শিক্ষক শিক্ষা আহত রবিন কে উদ্ধার করে তার বাবা মার হাতে তোলেদেন। এমন অবস্থায় স্থানীয় লোকজনের সহযোগিতায় ধনবাড়ী উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা শেষে বাড়ীতে নিয়ে যায় আহত রবিন কে।

এমন ঘটনায় স্থানীয় এলাকাবাসী বিচার দাবি করিলেও পীরপুর কিফাতিয়া দাখিল মাদ্রসার সুপার ও শিক্ষকদের টনক নরেনি। স্থানীয় মানুষের দাবি এমন ঘটনা মাদ্রাসাটিতে একাদিক বার ঘটলেও তার কোন বিচার না হওয়ার কারনে একের পর এক ঘটনা ঘটে যাচ্ছে।

বিষয়টি নিয়ে পীরপুর কিফাতিয়া দাখিল সুপার আব্দুর রাজ্জাক এর সাথে কথা হলে তিনি বলেন, শিক্ষক এর বাড়ীতে হাত ভেঙ্গেছে না কি আগে থেকেই ভাংগা। তাহা আগে জানতে হবে। প্রতিষ্ঠানের সভাপতি আলহাজ্ব আহম্মাদ আলী এ বিষয়ে কোন কথা সাংবাদিকদের সাথে বলেনি। মাদ্রাসার বিদুৎসাহি সদস্য ও ধোপাখালী ইউপি ২ নং ওয়ার্ডেও সদস্য সাংবাদিকদের জানান, বিষয়টি আপশ মিমাংসার ব্যবস্থা করা হচ্ছে।

অভিযোগ কারী আ: ছামাদ সাংবাদিকদের জানান, ঘটনাটি সাংবাদিকদের ঘটনা জানানোর কারনে ঘটনার মিমাংসা না করে উল্টা নানা হুমকী দিচ্ছে হতদরিদ্র পরিবারটিকে। বিচারের বাণী নীরবে কাদে। হতদরিদ্র পরিবারের ছেলে হওয়ার কারনে আজ টাকার অভাবে সঠিক চিকিৎসা নিতে পাচ্ছে না আহত রবিন। স্থানীয় একাবাসী জানান ঘটানার সঠিক বিচার করার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করা সহ আহত রবিনের সুচিকিৎসার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।

Leave A Reply

Your email address will not be published.