ব্রেকিং নিউজ

৫২ কেজি গাঁজা-সহ সংঘবদ্ধ চক্রের ৪ মাদককারবারি গ্রেফতার করেছে ডিবি পুলিশ

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী
রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রাম হতে রাত ০৭.২৫ টায় সংঘবদ্ধচক্রের চারজন মাদককারবারিকে ৫২ কেজি গাঁজা-সহ গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃত অভিযুক্তরা হলো মো: জামিল(৩৪), মো: শাকিব ইসলাম (২২), মো: তামিম মিয়া(১৯) ও মো: মোমিন মিয়া (৫০)। মো: জামিল রাজশাহী মহানগরের রাজপাড়ার মহিষবাথান এলাকার মৃত নূর আক্কাশের পুত্র, মো: শাকিব ইসলাম রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাগাইল গ্রামের মো: শরিফুল ইসলামের পুত্র, মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়া রাজশাহী মহাগরের কাশিয়াডাঙ্গা থানার মো: আরিফুল ইসলাম এবং মৃত কাইমুদ্দিনের পুত্র।
জেলা পুলিশের একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, জেলার ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার সঙ্গীয় ফোর্স-সহ গতকাল দুপুর ০২:৩০ টায় গোদাগাড়ী থানার চাপাল ও তার সন্নিহিত এলাকায় টহলরত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, জেলার মহানগরের দামকুড়া থানাধীন হরিপুর হয়ে একটি ব্যাটারিচালিত রিক্সায় ২ জন এবং একটি মোটরসাইকেলে ২ জন-সহ মোট ৪ জন মাদককারবারি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রামে যাচ্ছে।
সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অ্যাপ্স) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার সঙ্গীয় ফোর্স-সহ রাত ০৭:২৫ টায় একটি অভিযান পরিচালনা করে। ওই সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ডিবি পুলিশ অভিযুক্ত মো: জামিল (৩৪) একটি অটোরিক্সায় তার দেহ তল্লাশি করে পেট ও পিঠে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ২ কেজি গাঁজা এবং তার ব্যবহৃত অটোরিক্সা হতে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৪ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। অভিযুক্ত মো: শাকিব ইসলাম, মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়ার দেহ তল্লাশি করে পেট ও পিঠের মধ্য হতে আরও দুই কেজি করে মোট ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশের ওই আভিযানিক দল। ৪(চার) মাদককারবারিদের নিকট হতে সর্বমোট ৫২ কেজি গাঁজা জব্দ করে পুলিশ।
ডিবি পুলিশ মাদক কারবারিদের গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত ব্যাটারিচালিত অটোরিক্সা এবং লাল রঙয়ের মডেলের একটি মোটরসাইকেল জব্দ করে। এ ঘটনায় গ্রেফতারকৃত অভিযুক্তদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.