ব্রেকিং নিউজ

বানারীপাড়ায় জাতীয় শ্রমিক লীগের ইউনিয়ন কমিটি গঠন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি : বরিশালের বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের কমিটি গঠন করা হয়েছে।

(১১ সেপ্টেম্বর) সোমবার বেলা সাড়ে ১১টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. হাওলাদারের সভাপতিত্বে প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী।

উপজেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মো. খলিলুর রহমানের সঞ্চালনায় এ সময় কথা বলেন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উত্তম দাস, সাংগঠনিক সম্পাদক মামুন মল্লিক, আওয়ামী যুবলীগের সভাপতি ফারুক ঘরামী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সুলতান হোসেন মীর, সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ ও প্রচার সম্পাদক শ্যামল চন্দ্র রায়।

দুপুর ২ টায় শুরু হওয়া দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেণ সদর ইউপির চেয়ারম্যান আব্দুল জলিল ঘরামী। এ সময় প্রথমে সভাপতি ও সম্পাদক প্রার্থীদের আলাপ আলোচনার মধ্যদিয়ে একজন হয়ে আশার পরামর্শ দেওয়া হয়।

পরে মো. বাদশা বেপারীকে সভাপতি ও আল মাহমুদ মুন্নাকে সাধরণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির নাম প্রকাশ করা হয় হাউজে।উল্লেখ্য, সভাপতি ও সম্পাদক পদে দু’জন করে প্রার্থী ছিলেন।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি হালিম খান, জব্বার খান, রুহুল আমিন, বিষ্ণু রায়, স্বপন মালি, আব্দুর রব হাওলাদার, আলাউদ্দিন হাওলাদার ও উত্তম মিস্ত্রী।

যুগ্ম-সাধারণ সম্পাদক রাকিব মাঝি ও মামুন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মানুন বেপারী, তপন বিশ্বাস ও রিপন সরদার, কোষাধ্যক্ষ রুবেল হাওলাদার, দপ্তর সম্পাদক মোকলেচুর রহমান, প্রচার সম্পাদক কবির ডাকুয়া, সহ-প্রচার বিষয়ক সম্পাদক জলিল হাওলাদার ও শ্রম বিষয়ক সম্রিপাদক ফরিদ হাওলাদার।

Leave A Reply

Your email address will not be published.