ব্রেকিং নিউজ

বিভিন্ন ইভেন্টের মাধ্যমে শিশুরা পরিচিতি পাবে বঙ্গবন্ধু ও বঙ্গমাতার

রাজশাহী প্রতিনিধি
রাজশাহীর চারঘাট উপজেলায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বিভিন্ন মাধ্যমে শিশু, কিশোর ও যুবকদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিবের পরিচিতি শিক্ষা দেয়া অনেক সহজ। শিশু থেকেই সবায়কে সকল বিষয়ে একটু একটু করে জ্ঞান অর্জন করতে হবে। লোখাপড়ার পাশাপাশি খেলাধুলা শরীর ও মন দুটোই ভালো রাখে। সর্বপরি সকল খারাপ থেকে বিরত রাখে খেলাধুলা। ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এসব বক্তব্য দেন বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।
সোমবার বিকালে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে চারঘাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। ইউএনও সোহরাব হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন, পৌর আ’লীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র একরামুল হক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন।
উপজেলার ৭৩টি প্রাথমিক বিদ্যালয় এই খোলায় অংশ গ্রহন করে। সব কয়টি বিদ্যালয়ের ছেলে ও মেয়ে ২টি দলে বিভক্ত হয়ে খেলা অনুষ্ঠিত হয়। সর্বশেষ ছেলের ২টি এবং মেয়ের ২টি দল ফাইনাল খেলায় অংশ গ্রহন করে। সোমবার বিকালে প্রথমে গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম খোদ্দগবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ফাইনাল খেলায় অংশ গ্রহন করে। তবে ট্রাইব্রেকারে ৩-২ গোলে খোদ্দগবিন্দপুর বিদ্যালয় জয়ি হয়। অপরদিকে গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম বেলতলি সরকারী প্রাথমিক বিদ্যালয় ফাইনাল খেলেছে। গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ফাইনাল খেলায় ১ গোলো বেলতলি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। খেলার সম্পাতীতে বিজয়দের মাঝে পুরুস্কার বিতরণ অতিথি বৃন্দ।

Leave A Reply

Your email address will not be published.