ব্রেকিং নিউজ

সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু চেয়ারম্যানসহ ৬জনের জামিন না মঞ্জুর

আবুল কাশেম জামালপুর প্রতিনিধিঃ-

জামালপুরের বকশিগঞ্জের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ৬আসামির জামিন আবেদন না-মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।
মঙ্গলবার (১১জুলাই) সকালে জামালপুর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৬আসামি জামিনের আবেদন করলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তানভির আহাম্মেদ আদেশ দেন।
জামিনের জন্য আবেদন করেন, সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি সাবেক ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মনিরুজ্জামান মনির, রেজাউল করিম, জাকিরুল, আন্দোলন সরকার ও মকবুল।
জামিন প্রসঙ্গে বাদী পক্ষের আইনজীবী ইউসুফ আলী বলেন, সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু চেয়ারম্যানসহ ৬জন আসামির জামিন শুনানি সম্পন্ন হয়েছে। যেহেতু মামলাটি তদন্তাধীন এবং তিনজন আসামি ১৬৪ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। এই মূহুর্তে আসামি জামিনে গেলে তদন্তের বেঘাত ঘটতে পারে। বিজ্ঞ আদালত উভয় পক্ষের বক্তব্য শুনে সকলের জামিন আবেদন না-মঞ্জুর করেছেন।
উল্লেখ্য, গত ১৪ জুন পেশাগত দায়িত্ব পালন শেষে রাতে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জ পৌর শহরের পাটহাটি মোড় এলাকায় সাময়িক বরখাস্ত হওয়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক নাদিম। পরে আহত অবস্থা বকশিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে­ক্সে পরে রাতেই জামালপুর জেনারেল চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়। পরের তার আরো অবনতি হয়ে ১৫জুন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সাংবাদিক নাদিম বাংলা নিউজ টোয়েন্টিফোর ডটকমের জেলা প্রতিনিধি-৭১টিভির বকসিগঞ্জ প্রতিনিধি ছিলেন এবং নিলক্ষিয়া ইউনিয়নের গোমেরপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে।
পরে ১৭জুন সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ২২জনের নামে এবং ২০/২৫জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় সর্বমোট ১৬জনকে গ্রেপ্তার করা হয়েছে#

Leave A Reply

Your email address will not be published.