ব্রেকিং নিউজ

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার ঘটনায় আরও একজনকে গ্রেফপ্তার

আবুল কাশেম জামালপুর প্রতিনিধিঃ-

জামালপুরের নির্ভিক সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যারকান্ডের ঘটনায় আরও একজনকে গ্রেফপ্তার করেছে পুলিশ। বকসিগঞ্জ উপজেলা সাধুরপাড়া ইউনিয়নের মধ্য ধাতুয়াকান্দা নিজ বাড়ি থেকে সোমবার (৩ জুলাই) দিবাগত রাতে তাকে গ্রেফপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত নয়ন মিয়া (২৪) সে উপজেলার ধাতুয়াকান্দা এলাকার বাসিন্দা সানোয়ার হোসেনের ছেলে।
বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা জানান, সাংবাদিক নাদিম হত্যাকান্ডের সাথে নয়ন মিয়া সরাসরি জড়িত ছিলেন এবং মামলার এজাহার ভুক্ত আসামী বলে জানান। ঐদিন পুলিশ সুপার নাসির উদ্দিন আহম্মেদ এর দিক নির্দেশনায় তাকে নিজ বাড়ি থেকে গ্রেফপ্তার করা হয়। পরে তাকে জামালপুর ডিবি পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
পুলিশ ও মামলার বাদি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ আলী জানান,গ্রেফতারকৃত নয়ন মিয়া(৩৪)কে মঙ্গলবার বিকেলে ডিবি পুলিশ তাকে জামালপুর জুডিশিলায় ম্যাজিস্ট্রেট মো. আতাউল্লার আদালতে আনা হয়। পওে তাকে ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত নয়নের এক দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন। এর আগে একই আদালতে নাদিম হত্যা মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ১০ আসামীর জামিনের আবেদন করে বিবাদীপক্ষ। আদালতের বিচারক মো.আতাউল্লাহ উভয়পক্ষের যুক্তিতর্ক শুনে সকল আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ গত ১৪ জুন পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জ পৌর শহরের কলেজ মোড়ে সন্ত্রাসী হামলার শিকার হন সাংবাদিক গোলাম রব্বানী নাদিম। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ ঘটনায় নিহত সাংবাদিক নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জন নামীয় ও অজ্ঞাত আরও ২৫ জনের বির“দ্ধে মামলা করে।

Leave A Reply

Your email address will not be published.