ব্রেকিং নিউজ

শালিস’র সামনেই অতর্কিত হামলা, আহত-২

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির নলছিটিতে ব্র্যাক লিগ্যাল এইড কার্যালয় শালিসি চলাকালীন সময়ে প্রকাশ্যে স্ত্রী ও শাশুড়ির উপর অতর্কিত হামলায় অন্তত দুই জন আহত হয়েছে।

জানা গেছে, গত দুই বছর আগে নলছিটি উপজেলার গোহাল কাঠি গ্রামের আবুল কালাম মল্লিকের মেয়ে মেরী বেগমের সাথে উপজেলার আজিমপুর গ্রামের সোহেল হাওলাদারর বিয়ে হয়। বিবাদের পর থেকেই স্বামী ও শাশুড়ি অমানবিক নিষ্ঠুর নির্যাতন করে আসছিল। এবিষয় স্থানীয় ভাবে কয়েকবার শালিস মিমাংসা হলেও কোন সুরাহা হয়নি। বিষয়টি নিয়ে নলছিটি ব্র্যাক অফিসের লিগ্যাল এইড শাখায় মেরী বেগম বাদী হয়ে স্বামী সোহেল ও শাশুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

রোববার(২ জুলাই ) বিকেলে ব্র্যাক কর্তৃপক্ষ উভয় পক্ষকে শালিস মিমাংসার জন্য ডাকেন। দুই পক্ষের শালিসগন উভয় পক্ষের কথা শুনছিলেন। বাদীপক্ষ স্বামী, শাশুড়ির অমানুষিক নির্যাতনের নেপথ্যের কাহিনির রেকডিং শালিসগনকে শোনাচ্ছিলেন। এ সময় হঠাৎ সন্ত্রাসী কায়দায় স্ত্রীর মোবাইল ও সাউন্ড বক্স প্রকাশ্যে ভেঙ্গে ফেলেন ও স্ত্রী ও শাশুড়ির উপর কিল,গুসি লাথি মেরে মধ্যযুগিয় কায়দায় নির্যাতন করেন।

তাৎক্ষনিক অবস্থায় ব্র্যাক ম্যানেজার নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মু. আতাউর রহমান কে জানালে তিনি থানার ফোর্স পাঠিয়ে সোহেল কে থানায় নিয়ে যান।এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিম বাদী হয়ে নারী নির্যাতন আইনে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

Leave A Reply

Your email address will not be published.