ব্রেকিং নিউজ

ঈদ উপহারের টাকা দেয়ার নামে শিশু ধর্ষণ- আটক ০১

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী

রাজশাহীতে ঈদ উপহারের টাকা দেয়ার নামে এক শিশুকে অপহরণের পর ধর্ষণ করে হত্যা করা হয়েছে। আপহরণের ২ দিন পর সোমবার সকালে নগরীর ছোটবন গ্রাম এলাকার খোরশেদের মোড়ের এক পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। একই দিন ভোর সাড়ে ৪টায় নাটোর জেলা থেকে অপহরণকারীকে পলাশকেও গ্রেপ্তার করে পুলিশ।

নিহত শিশুর নাম আনিকা (৮)। সে নগরীর নওদাপাড়া এলাকার আজিম উদ্দিনের মেয়ে। গত শনিবার সন্ধ্যার দিকে তাকে ঈদ সালামী দেয়ার নাম করে অপহরণ করা হয়। নগরীর বড় বনগ্রাম এলাকার শাহিনের পুত্র পলাশ তাকে অপহরণ করে।

সোমবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) শাহ্মখদুম থানার উপ-পুলিশ কমিশনার নুর আলম এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বলেন, আসামী পলাশের দেয়া তথ্য মতে, ঈদ উপহারের টাকা বা সেলামি দেওয়ার কথা বলে শিশুটিকে নির্জন জায়গায় নিয়ে যাওয়া হয়। পরে তাকে ধর্ষণ করে গলাটিপে হত্যা করে শিশুটির মরাদেহ পুকুরে ফেলে পালিয়ে যায়।

আরএমপি পুলিশ গোপন তথ্যের ভিত্তিতে নাটোর জেলা থেকে আসামীকে গ্রেপ্তার করেছে। নিহত শিশুর মরাদেহ উদ্ধার করা হয়েছে। সঠিক তথ্য নির্নয়ের জন্য মরাদেহ ময়না তদন্তে প্রেরণ করা হয়েছে। অপহরণকারীকে গ্রেপ্তার করে তার বিরুদ্ধে শাহ্মখদুম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

০১৭১৮৪৮৫৪৭৪

Leave A Reply

Your email address will not be published.