ব্রেকিং নিউজ

অপহরনের দুদিন পর শিশু নাজিফাকে উদ্ধার করেছে পুলিশ, অপহরনকারী জেল হাজতে

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালিকাপুর ইউনিয়নের বলাইরচর গ্রামের সবুজ খানের কন্যা শিশু নাজিফাকে (০৩) মুক্তি পনের জন্য অপহরণ করা হয় রবিবার। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে ওসি মনোয়ার হোসেন চৌধুরীর নির্দেশে এস আই মোস্তফা কামালের নেতৃত্ব পুলিশের একটি আভিযানিক দল আশুলিয়া থানার খেজুর বাগান এলাকা হতে ভিকটিম নাজিফাকে জীবিত উদ্ধার করা হয় এবং এ ঘটনায় অভিযুক্ত রোজিনা বেগম ওরফে মিতুকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে অভিযুক্তকে মাদারীপুর কোর্টে প্রেরন করে পুলিশ।পরে কোর্ট তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয়।
ভুক্তভোগী সবুজ খান বলেন, তার মেয়েকে মুক্তিপনের জন্য অপহরণ করা হয়। থানায় অভিযোগ দিলে পুলিশ তার মেয়েকে জীবিত উদ্ধার করে তার কাছে হস্তান্তর করে। তাতেই খুশি সে। এ সময় পুলিশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।
মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো মনোয়ার হোসেন চৌধুরী বলেন, আসামীর বিরুদ্ধে অপহরন মামলা হলে তাকে আশুলিয়া থেকে গ্রেফতার করা হয়। পরে তাকে কোর্টে প্রেরন করা হয়েছে। শিশুটিকে জীবিত উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.