ব্রেকিং নিউজ

দেশের উন্নয়ন অব্যহত রাখতে আ’লীগের বিকল্প নেই

ওবায়দুল ইসলাম রবি, রাজশাহী

রাজশাহীর চারঘাট উপজেলায় যথাযথ মর্যদায় চারঘাটে উপজেলা ও পৌর আওয়ামীলীগ এর ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার বিকালে চারঘাট উপজেলা আওয়ামীলীগ ও পৌর আ’লীগের আয়োজনে আনন্দ র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চারঘাট পৌর আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন এবং সার্বিক আলোচক ছিলেন পৌর মেয়র ও পৌর আ’লীগ সাধারন সম্পাদক একরামুল হক।

বিশেষ আলোচনায় পেরৈ মেয়র একরামুল বলেন, বর্তমান সরকারে বিশেষ অবদানের কারনে তৃণমূল পর্যায়ে সাধারন মানুষ বিভিন্ন বরাদ্দসহ সম্ভাব্য সুবিধা পাচ্ছে। এই দেশের আধুনিক ধারাবাহিকতায় অব্যহত রাখতে আগামীতে আ’লীগ সরকার কে পূনরায় ক্ষমতায় আসতে হবে। আজ দেশ ও বিদেশে প্রধান মন্ত্রীর সুনাম আকাশে বাতাসে। বিশেষ নেতৃত্বেও প্রধানমন্ত্রীর বিকল্প নেই। দেশের বিভিন্ন সংকটময় সময়ে তিনি পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে এসেছেন। পরিশেষে উপস্থিত সকল নেতাকর্মীকে নিয়ে প্রধানমন্ত্রীর দীর্ঘআয়ু কামনা করেন।

অনুষ্ঠানের শুরুতে একটি বিশাল আনন্দ র‌্যালী পৌরসভা চত্তর থেকে উপজেলার বিভিন্ন প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পৌরসভা চত্তরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক রায়হানুল হকের সঞ্চলনায় রাজশাহী জেলা আ’লীগের সদস্য সাইফুল ইসলাম, ইউসুফপুর ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক দুলাল সরকার, চারঘাট উপজেলার স্বেচ্ছাসেবকলীগ এর সাধারন সম্পাদক মনিমুল ইসলামসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.