ব্রেকিং নিউজ

কুলাউড়ায় কলেজ ছাত্রী ধর্ষণের আলোচিত মুহিবুর আটক

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে অসহায় ও দরিদ্র পরিবারের কলেজ ছাত্রীকে ধর্ষণের ঘটনায় আলোচিত মুহিবুর সহ দু’জনকে আটক করা হয়েছে। অভিযুক্ত মুহিবুর রহমান কুলাউড়া উপজেলার বিআরডিবির সাবেক চেয়ারম্যান।
জানা যায়, উপজেলার ব্রাহ্মনবাজার ইউনিয়নের হিঙ্গাজিয়া এলাকার থামার পার গ্রামের মৃত সাজিদ মিয়ার পুত্র। উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান মুহিবুরের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের ঘটনায় একই এলাকার দরিদ্র কলেজ পড়ু–য়া মেয়ে তার বিরুদ্ধে কুলাউড়া থানা ও মৌলভীবাজার আদালতে মামলা দায়ের করে। এর প্রেক্ষিতে কুলাউড়া থানা পুলিশ ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় সোমবার (১২ জুন) তার বাড়ীতে অভিযান চালিয়ে মোকাদিছুর রহমান রানা (২২) নামে একজনকে আটক করে। এবং মঙ্গলবার (১৩ জুন) ধর্ষণ মামলার প্রধান আসামী মুহিবুর মৌলভীবাজার আদালতে জামিন নিতে গেলে চিফ জুডিশিয়াল (৫ নং আমলী) আদালতের ম্যাজিস্ট্রেট দাউদ হাসান তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
উল্লেখ্য; উপজেলার ব্রাহ্মণবাজারের অসহায় ও দরিদ্র মেধাবী ওই কলেজ ছাত্রী ধর্ষণের ঘটনায় কুলাউড়াসহ পুরো এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.